মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আশরাফুন নাহার শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত

মোছা: আশরাফুন নাহার

image_pdfimage_print
মোছা: আশরাফুন নাহার

মোছা: আশরাফুন নাহার

আর কে আকাশ : জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত প্রতিযোগীতায় পাবনা জেলা পর্যায়ের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছেন পাবনা সরকারি মহিলা কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোছা: আশরাফুন নাহার।

তিনি ষোড়শ বিসিএস পরীক্ষার মাধ্যমে কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজে ১৯৯৬ সালের ১০ আগস্ট প্রভাষক পদে যোগদানের মাধ্যমে চাকুরি শুরু করেন এবং তারপর পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে প্রভাষক পদে কর্মরত ছিলেন।

২০০২ সালের ২০ জানুয়ারী তিনি সহকারী অধাপক পদে পদোন্নতি পান। তিনি বিএনসিসি পি.ইউ.ও হিসেবে ২০০২ সাল থেকে পাবনা সরকারি মহিলা কলেজে দায়িত্ব পালন করছেন।

মোছা: আশরাফুন নাহার ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিএনসিসির ক্যাডেট ছিলেন এবং এ্যাডভান্সড লিডারশিপ কোর্স সম্পন্ন করেছেন। জাতীয় ও আঞ্চলিক পর্যায়ের বিভিন্ন ক্যাম্প, কোর্স ও প্রশিক্ষণে শিক্ষক হিসেবে তিনি নিয়মিত অংশগ্রহণ করেন।

তার এই কৃতিত্বে অভিনন্দন জানিয়েছেন সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক এ.কে.এম. শওকত আলী খান, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি আর কে আকাশ, রেডিও আকাশ’র চেয়ারম্যান ইঞ্জি. শওকাত ওসমান, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল হোসেন, তরুণ প্রজন্মের কার্যনির্বাহী সম্পাদক তামান্না তানজীন জান্নাতী, আকাশ নিউজ২৪ডটকমের বার্তা সম্পাদক বাঁধন হাসান বাপ্পী, হৃদয়ে পাবনার যুগ্ম আহ্বায়ক সাজিদ সুজন, আলাউদ্দিন হোসেন, পথ সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম শফিক প্রমূখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!