শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০১ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ৪১৭ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

আসামি ধরতে গিয়ে গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

Police_00চাটমোহর উপজেলার জগতলা গ্রামে ‘ট্রান্সফরমার চোর’ ধরতে গিয়ে মঙ্গলবার গভীর রাতে এক গৃহবধূকে পিটিয়ে আহত করেছে থানা পুলিশ। আহত গৃহবধূ হলেন, উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামের মোঃ জাকির হোসেনের স্ত্রী মমতা খাতুন (২৫)।

তাকে আহতাবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় বাড়ি ঘরও ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে।

এলাকা সূত্র জানায়, জগতলা চৌধুরী বিলে আমজাদ হোসেন কটা-ইসমাইল মেম্বার গং এর মালিকানাধীন একটি গভীর নলকূপের ড্রাইভার হিসেবে কর্মরত ছিল জগতলা গ্রামের দেলবর হোসেনের ছেলে মোঃ জাকির হোসেন।

সম্প্রতি ওই নলকূপের বৈদ্যুতিক ট্রান্সফরমারটি চুরি হয়। এই চুরির সাথে নলকূপের চালক জাকির হোসেন জড়িত বলে সন্দেহ করা হয়। এ ব্যাপারে চাটমোহর থানায় কারো নাম উল্লেখ না করে আমজাদ হোসেন কটা একটি মামলা করেন।

দুই মাস আগে থানার এসআই পার্থ বিশ্বাস জাকির হোসেনকে তার বাড়ি থেকে আটক করে আদালতে সোপর্দ করেন। জামিনে ছাড়া পান জাকির হোসেন।
মঙ্গলবার দিবাগত গভীর রাতে থানার এসআই পার্থ বিশ্বাস ও এসআই অর্জুনসহ অন্যরা জাকির হোসেনকে ধরার জন্য তার বাড়িতে হানা দেয়। জাকির পুলিশের হাত থেকে পালিয়ে গেলে এসআই পার্থ বিশ্বাস জাকির হোসেনের ঘর ভাংচুর করাসহ জাকির হোসেনের স্ত্রী মমতা খাতুনকে মারপিট করেন। এক পর্যায়ে মমতা অজ্ঞান হলে তাকে বাড়ির উঠানে ফেলে রেখে চলে যায় পুলিশ।

আহত মমতাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গভীর নলকূপের অংশীদার ইউপি সদস্য মো. দবির উদ্দিন জানান, শুনেছি জাকির পুলিশের হাত থেকে পালিয়ে গেছে। তার স্ত্রীকে নাকি মারপিট করা হয়েছে। উপ-পরিদর্শক (এসআই) পার্থ বিশ্বাস বলেন, মারপিটের কোন ঘটনাই ঘটেনি। স্থানীয়দের নিয়ে জাকিরের বাড়িতে গিয়েছিলাম। মূলগ্রাম ইউপি চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন জানান, আমি শুনেছি থানার এসআই পার্থ এসেছিল জাকিরকে ধরতে। তার স্ত্রীকে নাকি মারধর করা হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানিয়েছেন, জাকিরের বিরুদ্ধে নিয়মিত মামলা রয়েছে। সে দীর্ঘদিন পলাতক। এসআই পার্থ গিয়েছিল আসামী ধরতে। মারপিটের ঘটনা সত্য নয়।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!