শুক্রবার, ২৯ মে ২০২০, ১১:৫৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আহসান উল্লাহ মাস্টারের শাহাদতবার্ষিকী আজ

জনপ্রিয় শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা এবং সাবেক এমপি আহসান উল্লাহ মাস্টারের ১৬তম শাহাদতবার্ষিকী বৃহস্পতিবার ( ৭ মে)। এ উপলক্ষ্যে ঢাকা ও গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে খাদ্য বিতরণসহ কোরআনখানি ও মসজিদে মসজিদে দোয়া মাহফিলের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে সকালে গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ গ্রামে শহিদ আহসান উল্লাহ মাস্টারের কবরে পরিবারের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন, কোরআনখানি, কালো ব্যাজ ধারণ, মিলাদ ও দোয়া মাহফিল এবং ইফতার বিতরণ।

এছাড়া শহিদ আহসান উল্লাহ মাস্টার ফাউন্ডেশন এবং শহিদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদের পক্ষ থেকে মরহুমের বড়ো ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি গতকাল পূবাইল, টঙ্গী এবং গাজীপুরের বিভিন্ন স্থানে কর্মহীন শ্রমজীবী ও পেশাজীবীসহ ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। উল্লেখ্য, ২০০৪ সালের ৭ মে একদল সন্ত্রাসী টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চবিদ্যালয় মাঠে এক জনসভায় প্রকাশ্যে দিবালোকে আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যা করে।

আহসান উল্লাহ মাস্টার গাজীপুর-২ আসন হতে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, শিক্ষক সমিতিসহ বিভিন্ন সমাজসেবামূলক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!