বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৩২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আ.লীগ গায়ের জোরে দেশ চালাচ্ছে : আমির খসরু

আ.লীগ গায়ের জোরে দেশ চালাচ্ছে : আমির খসরু

image_pdfimage_print

শহর প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী অভিযোগ করে বলেছেন, আওয়ামী লীগের কোনো রাজনীতি নেই, শেখ হাসিনা আওয়ামী লীগকে ধ্বংস করে দিয়েছেন। আওয়ামী লীগ গায়ের জোরে র‌্যাব, পুলিশ দিয়ে দেশ পরিচালনা করছে ।

রোববার (০৮ জানুয়ারি) বিকেলে পাবনার দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা জিয়া পরিষদ আয়োজিত ‘জনগণের ভোটাধিকার নিশ্চিতকরণ, নির্বাচন কমিশন গঠন ও শক্তিশালীকরণ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু বলেন, বিএনপি অনেক শক্তিশালী ও জনপ্রিয় রাজনৈতিক দল। বিএনপি নিয়মতান্ত্রিক ও পজেটিভ রাজনীতি দিয়ে আওয়ামী লীগের নেগেটিভ রাজনীতিকে পরাজিত করবে।

তিনি বলেন, নির্বাচন কমিশনকে পুনর্গঠন ও শক্তিশালী করার জন্য বিএনপি চেয়ারপারসন ১৩ দফা প্রস্তাবনা দিয়েছেন। এর মাধ্যমে একটি আলোচনা ক্ষেত্র তৈরি করা হয়েছে, যেখানে মুক্ত আলোচনা হতে পারে। মানুষের বাক স্বাধীনতা ও গণতন্ত্রে বিশ্বাস করে বিএনপি। তাই একটি নিয়মতান্ত্রিক প্রক্রিয়ায় রাজনীতিতে পরিবর্তন আসুক এমনটাই আশা করে বিএনপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সাংবাদিক মাহফুজ উল্লাহ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন।

জিয়া পরিষদ পাবনার সভাপতি ড. জাকির হুসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান জান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতা প্রমুখ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!