শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:২০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ইউটিউব ভিডিওতে শুধু চোখের পাতা পিটপিট করেই ১৮ লাখ দর্শক!

image_pdfimage_print

প্রযুক্তি ডেস্ক : সম্প্রতি ইন্দোনেশিয়ার একটি ইউটিউব ভিডিও নিয়ে আলোচনার ঝড় তুলেছেন নেটিজেনরা। ইউটিউব-এর মতো সোশ্যাল প্ল্যাটফর্মে ভ্রমণ থেকে বিনোদন সব ধরনের ভিডিও শেয়ার করেই এখন খ্যাতি পাচ্ছেন ইউটিউবাররা। তবে এই ভিডিওতে এসব কিছুই ছিল না। অবাক লাগতে পারে, কিন্তু টানা দুই ঘণ্টার এই ভিডিওতে শুধুমাত্র এক যুবক ক্যামেরার দিকে তাকিয়ে বসে রয়েছেন।

ইন্দোনেশিয়ার ইউটিউবার মোহাম্মদ ডিডিট-এর এই ভিডিও এক নিমেষেই ভাইরাল। তবে জানলে সত্যিই অবাক হবেন, ভিডিওটিতে ডিডিট ক্যামেরার দিকে তাকিয়ে চোখের পাতা ফেলেছেন। এর চেয়ে বেশি কিছুই নেই ওই গোটা দুই ঘণ্টার ভিডিওতে।

নেটিজেনরা বলছেন, তারা নাকি চোখের পাতা ক’বার পড়েছে তা গুণেছেন।অথচ এই ভিডিও দেখেছেন প্রায় ১৮ লাখ মানুষ। ডিডিট ভিডিওটির টাইটেলেও লিখেছেন ‘কিছু না করার ২ ঘণ্টা’। তার বেশ কিছু দর্শক তাকে যুবসমাজের জন্য শিক্ষামূলক কিছু ভিডিও পোস্ট করা জন্য অনুরোধ করেন। সেটি থেকে অনুপ্রাণিত হয়ে নাকি এই কিছু না করার দুই ঘণ্টার ভিডিও পোস্ট করেছেন বলে জানান তিনি।

নেটিজেনরা এই ভিডিও দেখে রীতিমতো দ্বন্দ্বে পড়ে গিয়েছেন। কেউ বলছেন তিনি হয়তো মেডিটেশন করছেন আবার কেউ বলছেন তিনি ভিডিওটি শুট করার সময়ে কিছু ভাবছেন হয়ত। আবার অন্যরা বলছেন, যখন সময় হাতে প্রচুর থাকে তখন এরকম ভিডিও বানানোর কথা ভাবতে পারেন কেউ। কেউ আবার মজা করে বলেছেন, ‘তিনি এখনও নিঃশ্বাস নিচ্ছেন, হালকা নড়াচড়াও করছেন’।

তবে এত কমেন্ট বা সমালোচনার মধ্যেই ইন্দোনেশিয়ার এই যুব এখন বিশ্বের অন্যতম ‘ভাইরাল নায়ক’। চোখের পাতা ফেলেই ১৮ লাখ দর্শক পর্যন্ত পৌঁছে গিয়েছেন তিনি।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!