শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ইউপি নির্বাচনে ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা

image_pdfimage_print

2016_03_23_12_01_40_3kJ6Dptq25yohR8UHOLA6CnvT1hQeG_originalসারাদেশে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পাবনার ভাঙ্গুড়া ও ফরিদপুুর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা নৌকা প্রতীক নিয়ে ৭টিতে এবং বিএনপির চেয়ারম্যান প্রার্থীরা ধানের শীষ প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাত ৯টার দিকে ভাঙ্গুড়া ও ফরিদপুুর নির্বাচন কার্যালয় থেকে এ তথ্য পাওয়া গেছে।

ফরিদপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে ৪টিতে আওয়ামী লীগ ও ২টিতে বিএনপি মনোনীত প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

উপজেলার ফরিদপুর ইউপিতে সরোয়ার হোসেন, ডেমড়ায় মাহফুজুর রহমান, হাদল ইউনিয়নে সেলিম রেজা ও পুঙ্গুলি ইউপিতে আমিনুর রহমান মুকুল সরকার আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিএলবাড়ি ইউনিয়নে জাহাঙ্গীর আলম ও বনওয়ারীনগর ইউনিয়নে জিয়াউর রহমান বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে ভাঙ্গুড়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৩টিতে আওয়ামী লীগ ও ১টিতে বিএনপি মনোনীত প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

আওয়ামীলীগের বিজয়ীরা হলেন পারভাঙ্গুড়া ইউনিয়নে আলহাজ মোঃ হেদায়তুল্লাহ, দিলপাশার ইউনিয়নে অশোক কুমার ঘোষ , খানমরিচ ইউনিয়নে মোঃ আছাদুর রহমান এবং অষ্টমণিষা ইউনিয়নে বিএনপির আইনুল হক।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!