সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৫২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ইছামতি নদী উদ্ধারের দাবীতে এডওয়ার্ড কলেজে মানববন্ধন

এডওয়ার্ড কলেজে মানববন্ধন

image_pdfimage_print
এডওয়ার্ড কলেজে মানববন্ধন

এডওয়ার্ড কলেজে মানববন্ধন

রাকিবুল হাসান : পাবনা জেলা পরিষদ প্রশাসক এম. সাইদুল হক চুন্নু বলেছেন, ইছামতি নদী উদ্ধার আন্দোলন বেগবান করার জন্য আমরা আন্দোলন করছি। পাবনার মানুষ এ আন্দোলনে এগিয়ে এসছে। যে নদী এক সময় প্রবাহমান ছিল সেই নদী আজ নর্দমায় পরিণত হয়ে জনস্বাস্থ্যের জন্য মারাত্বক হুমকী হয়ে দাঁড়িয়েছে।

আমরা যদি নদীর নাব্যতা ফিরিয়ে আনতে না পারি তাহলে আগামী প্রজন্মের কাছে কী জবাব দেব। তাই নদীর করা এখন পাবনার প্রধান ইস্যু যা বাস্তবায়নের জন্য সর্বস্তরের মানুষকে ঐক্যকদ্ধ হতে হবে।

আজ রোববার (০৬ নভেম্বর) সকাল ১১ টায় ইছামতি নদীর নাব্যতা ফিরিয়ে আনার দাবীতে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ প্রাঙ্গণে এক বিশাল মানববন্ধনে এম.সাইদুল হক চুন্নু প্রধান অতিতির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় তিনি কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মানববন্ধনে অংশ নেয়ায় সংগ্রামী অভিনন্দন জানান।

ইছামতি নদী উদ্ধার আন্দোলনের আহবায়ক এস.এম.মাহবুব আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব হাসান আলীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এমএইস খালেদ, শিক্ষক পরিষদের সম্পাদক ড. একেএম শওকত আলী খান, দর্শণ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নূরুল ইসলাম, ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ শাহজাহান। আরও বক্তব্য দেন, ইছামতি নদী আন্দোলনের যুগ্ম আহবায়ক এমএ ছালাম, এমবিএ ফোরামের সভাপতি আমিনুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।

এসময় কবি মধুসুধন দত্ত, সাংবাদিক আব্দুল জব্বার, শফিক আল কামাল, রিজু, আরকে আকাশ, রাকিব হাসান, সোহেল রানা, কলেজ শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা মানববন্ধনে অংশ নেন।

সংগঠনের যুগ্ম-আহবায়ক এমএ.ছালাম, এমবিএ ফোরামের সভাপতি আমিনুর রহমান খান, শহীদ বুরবুল কলেজের সহকারী অধ্যাপক ফরিদ আহমেদ, কামরুজ্জামান শাহিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও স্বাধীনতা ফটোগ্রিফক সোসাইটির আহবায়ক জহুরুল ইসলাম প্রিন্স, জেলা কৃষক লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব,

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ শফিকুল ইসলাম রণি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবলি সাদিক, শহীদ সরকারি বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুনমুন, সাধারণ সম্পাদক এম. আশিকুজ্জামান শান্ত, পলিটেকনিক ইনষ্টিটিউট শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সানা উল্লাহ সানি, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক, মানবাধিকার কর্মী জাহানারা বেগম বিজলী, শফিক আল কামাল প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!