শনিবার, ১৫ মে ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

শহর মাদকমুক্ত রাখতে চান কামরুল হাসান মিন্টু

পাবনা পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনার তরুণ, যুব সমাজ ও শহর যেন মাদকমুক্ত থাকে, এজন্য যেকোনো পদক্ষেপ নিতে পিছপা হবেন না এমন দৃঢ়তা প্রকাশ করেছেন। এছাড়া যেকোনো মূল্যে পাবনা পৌরসভাকে সন্ত্রাসমুক্ত করেও গড়ে তুলতে চান তিনি।

সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে তিনি তার এ ইচ্ছার কথা জানান।

জেলা বিএনপির সাবেক এ নেতা বর্তমানে বিএনপির বিদ্রোহী গ্রুপের নেতৃত্বে রয়েছেন।

তিনি জানান, দলমত, ধর্ম-বর্ণ নির্বিশেষে পাবনাবাসী তাকে ভালবাসেন বলেই তৃতীয়বারের মতো বিপুলভোটে মেয়র নির্বাচিত হয়েছেন তিনি।

পৌরসভার পয়ঃনিষ্কাশন ও পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম প্রসঙ্গে তিনি জানান, অতীতের মতো এবারও তিনি পৌরসভায় রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, পয়ঃনিষ্কাশন, পরিস্কার-পরিচ্ছন্নতা, বিদ্যুতের ব্যবস্থাসহ যানজট নিরসনে কাজ করে যাবেন।

তিনি বলেন, শহরে বিভিন্ন রাস্তা ও অলিগলিতে যানজট নিরসনের লক্ষে ট্রাফিক পুলিশের পাশাপাশি পৌর ট্রাফিক নিয়োগ দেওয়া হয়েছে।

পাবনার ঐতিহ্য বৃদ্ধিতে শহরের মধ্য দিয়ে প্রবাহিত এক সময়ের স্রোতস্বীনি ইছামতি নদী দখলমুক্ত করে সংস্কারের ইচ্ছার কথাও জানান মিন্টু।

তিনি বলেন, পাবনা একটি প্রথম শ্রেণির পৌরসভা হওয়ায় এখানে বড় বড় সমস্যার সম্মুখীন হত হয়। তবে পরিকল্পনা মাফিক কাজের মাধ্যমে ভবিষ্যতের অসমাপ্ত কাজ শেষ করবো ইনশাল্লাহ।

দল-মত প্রসঙ্গে তিনি জানান, গোটা পাবনার সবাই তার আপন জন, সবারই তিনি মেয়র। প্রয়োজন অনুযায়ী গুরুত্বের ভিত্তিতে যেখানে যা করা দরকার, তিনি করবেন।

তরুণ প্রজন্ম নিয়ে তিনি জানান, তিনি চান তরুণ ও শিক্ষিত যুবসমাজ মাদকমুক্ত থাকুক। পাবনাকে মাদকমুক্ত করতে প্রশাসনের পাশাপাশি তিনিও সব রকম পদক্ষেপ নেবেন। তিনি পাবনা পৌরসভাকে মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরসভা হিসেবে গড়ে তুলতে চান।

এজন্য সবার সহযোগিতাও কামনা করেন পর পর তিনবারের নির্বাচিত এই মেয়র।

২০১৫ সালের ৩০ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থী হিসেবে কামরুল হাসান মিন্টু নারিকেল গাছ প্রতীকে ৩০ হাজার ৫৪৭ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী রকিব হাসান টিপু পান ২৪ হাজার ৬৫৪ ভোট।

চলতি মাসের ৭ তারিখে তৃতীয় মেয়াদে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন মিন্টু।-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!