শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৩০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘ইত্যাদি’তে পাঁচ তারকা

‘ইত্যাদি’তে পাঁচ তারকা

image_pdfimage_print

স্টাফ রিপোর্টার ॥ বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ ‘ইত্যাদি’ প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টার ইংরেজী সংবাদের পর। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। স্পন্সর করেছে যথারীতি কেয়া কসমেটিকস লিমিটেড।

প্রতিবারের মতই বিষয় বৈচিত্র্যে ঠাসা এবারের ‘ইত্যাদি’। তাই বলা হয় অনেক অনুষ্ঠানের স্বাদ ‘ইত্যাদি’র একটি অনুষ্ঠান দেখলেই পাওয়া যায়। শুধু বিনোদনই নয়, বিনোদনের মাধ্যমে শিক্ষা, এ কথাটি কেবল ইত্যাদির ক্ষেত্রেই প্রযোজ্য।

প্রতিবারের মতো এবারের ঈদের ইত্যাদিতেও রয়েছে একটি চমৎকার শিক্ষা ও সচেতনতামূলক নাট্যাংশ। ইত্যাদিতে অনেক বড় বড় গল্প, ছায়াছবি ছোট্ট পরিসরে চমৎকারভাবে ইতোপূর্বে দেখানো হয়েছে। এরই ধারাবাহিকতায় এবারের ঈদ ‘ইত্যাদি’তে দেখা যাবে আমাদের দেশের বিশেষ করে ঢাকা শহরের বর্তমান নানান সমস্যা নিয়ে ৫ জন বিখ্যাত ও আলোচিত চরিত্রের সংলাপ।

চরিত্রগুলো কাল্পনিক না হলেও অবস্থাটা কাল্পনিক। আর এই আলোচিত মানুষদের কাল্পনিক চরিত্রগুলোতে অভিনয় করেছেন দর্শকপ্রিয় পাঁচ অভিনয় তারকা-শহীদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, মীর সাব্বির, অপূর্ব ও জাহিদ হাসান।

পর্বটি যেমন মজার তেমনি এর মধ্য দিয়ে উঠে এসেছে অনেক সমাজচিত্র ও সামাজিক অসঙ্গতি। ফাগুন অডিও ভিশন জানায়, এই পর্বটিও এবারের ঈদের ইত্যাদির অন্যতম আকর্ষণীয় একটি পর্ব হবে। এই পাঁচজন তারকাই অত্যন্ত আন্তরিকতার সঙ্গে পর্বটিতে অভিনয় করেছেন। গত ২৩ মে প্রায় ৫ হাজার দর্শকের উপস্থিতিতে এর ধারন সম্পন্ন হয়।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!