শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ইত্যাদি জ্বরে ভুগছে পাবনা

image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক : পাবনার পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে ধারণকৃত ‘ইত্যাদি’ গতকাল বিটিভিতে প্রচারের পর আজ পাবনাকে ইত্যাদি জ্বরে ভুগতে দেখা গেছে।

দিনভর বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে, পাড়া-মহল্লায়, অলি-গলিতে ইত্যাদির বিভিন্ন নাট্য অংশ নিয়ে ছিলো আলোচনা- সমালোচনা। অনেককে তর্কে জড়াতেও দেখা গেছে।

কার কোন অংশ বেশি পছন্দ হয়েছে সেই আলোচনাই ছিলো মুখ্য। বিভিন্ন পাড়া মহল্লায় ইন্টারনেটের মাধ্যমে বড় পর্দায়ও পুন:প্রচার করা হয়েছে ইত্যাদি।

টিভিতে সম্প্রচার দেখেছেন বা দেখেননি এমন সবাই মিলে আবারও দেখেছেন ইত্যাদি।

বর্তমান প্রযুক্তির থ্রিজি ব্যাবহার করে অনেকেই মোবাইল ফোনে আবারও দেখেছেন ইত্যাদি। কম্পিউটার দোকানগুলোতে মেমোড়ি কার্ডেও অনেকে আপলোড করে নিয়েছেন লম্বা লাইনে দাড়িয়ে।

দিন মজুর রমজান আলী জানান, গতকাল বিদ্যুত না থাকায় টিভিতে প্রচারিত ইত্যাদি দেখতে পারেননি, তাই মেমোড়ি কার্ডে আপলোড করে নিলেন জনপ্রিয় টিভি ম্যাগাজিন ইত্যাদি।

পাবনা এডওয়ার্ড কলেজ ছাত্র রায়আন জানালেন, বন্ধুদের সাথে করে নিজের ল্যাপটপে ইন্টারনেটের মাধ্যমে আবারও দেখেছেন প্রিয় ম্যাগাজিন ইত্যাদি।

গৃহবধূ শান্তা ইসলাম জানালেন, সন্তানদের সাথে করে আবারও দেখেছেন নিজের হ্যান্ডসেটে।

প্রভাষক ছাইদুল ইসলাম জানালেন, বহু বছর ধরেই প্রিয় ম্যাগাজিন ইত্যাদি দেখছেন। এই পাবনা পর্বের মতো অন্য কোন পর্ব তার ভালো লাগেনি।

সব মিলিয়ে রীতিমত এখন ইত্যাদি জ্বরে ভুগছে পাবনা।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!