সোমবার, ২৫ মে ২০২০, ১১:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ইমরুলের যে সেঞ্চুরির মূল্য হয়তো নেই…

বাংলাদেশের বিরলতম এক ক্রিকেটার ইমরুল কায়েস। যার জন্য ঘরোয়া বা আন্তর্জাতিক প্রতিটি ম্যাচই চ্যালেঞ্জ; নিজেকে প্রমাণের মঞ্চ। পান থেকে চুন খসলেই বাদ। গত এক দশক ধরে এভাবেই নিজের ক্যারিয়ার টেনে চলছেন টপ অর্ডার এই ব্যাটসম্যান। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে আজ আবাহনীর বিপক্ষে সেঞ্চুরি হাঁকিয়েছেন। কিন্তু তার আগেই ইমরুলের জন্য বিশ্বকাপের দরজা সম্ভবত বন্ধ হয়ে গেছে! তাছাড়া তার দলও আজ জেতেনি। তাহলে এই সেঞ্চুরির মূল্য কোথায়?

কিছুদিন আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘তামিম আর দুই ওপেনার। ধরে নিচ্ছি সৌম্য-লিটন যদি খেলে তাহলে ওপেনার কোটা শেষ। ওপেনার তো তিনজন আছেই। ওখানে চতুর্থ ওপেনার নেওয়ার কারণ নেই।’ এছাড়া আজ বিসিবির নির্বাচক হাবিবুল বাশার সংবাদমাধ্যমকে বলেছেন, ‘প্রিমিয়ার লিগে সাধারণত পরীক্ষিত খেলোয়াড়েরাই বেশি খেলে। তবে এখন পর্যন্ত তেমন কোনো চমক দেখতে পাইনি।’ তার মানে ইমরুল কিংবা এনামুল হক বিজয়দের ভাগ্য বলতে গেলে অনিশ্চিত।

আজ মাশরাফি বিন মুর্তজার তোপে শুরুতেই দুই উইকেট হারিয়েছিল ২৮৭ রানের টার্গেটে খেলতে নামা গাজী গ্রুপ। ইমরুল একাই দলকে টানছিলেন। ৫২ বলে হাফ সেঞ্চুরির পর ঠিক ১০০ বলে লিস্ট-এ ক্রিকেটে নিজের দশম সেঞ্চুরি তুলে নেন। তার ১১৮ বলে ১২৬ রানের দারুণ ইনিংসটি থেমেছে ৪৬ রানে ৬ উইকেট নেওয়া মাশরাফির বলে। তার বিদায়ের পর আর মাথা তুলে দাঁড়াতে পারেনি কেউ। গাজী গ্রুপকে হারতে হয়েছে ২৯ রানের ব্যবধানে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!