বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ইমরুল-রিয়াদের হাফসেঞ্চুরি; তাসকিনের ৩

image_pdfimage_print

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার থেকে শুরু হওয়া দু’দিনের দ্বিতীয় প্রস্তুতিমূলক ম্যাচে ব্যাট হাতে জোড়া হাফ-সেঞ্চুরি করেছেন ওটিস গিবসন একাদশের ওপেনার ইমরুল কায়েস ও মিডল-অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। রায়ান কুক একাদশের পক্ষে বল হাতে ৪২ রানে ৩ উইকেট নেন পেসার তাসকিন আহমেদ।

আজ প্রথম দিন শেষে ৭২ ওভারে ৮ উইকেটে ২৪৮ রান করেছে ওটিস গিবসন একাদশ। ইমরুল ৫৯ ও মাহমুদুল্লাহ ৫৬ রান করেন।

এ ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেন ওটিস গিবসন একাদশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ব্যাট হাতে নেমে শুরুতেই প্যাভিলিয়নে ফিরেন সাইফ হাসান। ৭ রান করেন তিনি। ব্যর্থ হন অধিনায়ক শান্ত নিজেও। করেন মাত্র ২ রান। ফলে ৩২ রানে ২ উইকেট হারায় গিবসন একাদশ।

তবে তৃতীয় উইকেটে ৮০ রানের জুটি গড়ে প্রাথমিক ধাক্কা সামাল দেন ইমরুল ও মাহমুদুল্লাহ। বড় ইনিংস খেলার আভাস দিয়েও দু’জনেই থামেন হাফ-সেঞ্চুরিতে। ৯৩ বলে ৫৯ রান করেন ইমরুল। আর ১১৬ বলে ৫৬ রান করেন মাহমুদুল্লাহ।

এছাড়া গিবসন একাদশের পক্ষে লিটন কুমার দাস ৪৪, সৌম্য সরকার ২৬, নাইম হাসান ৮ ও এবাদত হোসেন শুন্য রান করেন। ২৯ রানে অপরাজিত আছেন মোসাদ্দেক হোসেন।

কুক একাদশের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেয়া তাসকিন বল করেন ১১ ওভার। এছাড়া মোহাম্মদ মিঠুন ২টি, সাইফউদ্দিন-আল আমিন হোসেন ও তাইজুল ইসলাম পান ১টি করে উইকেট। আগামীকাল দ্বিতীয় ও শেষ দিনে রায়ান কুক একাদশকে ব্যাট করতে দেখা যাবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!