রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৩২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ইসির নির্দেশনায় ইউপি নির্বাচনে নিরাপত্তা: আইজিপি

image_pdfimage_print

নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিরাপত্তা দেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে রাজারবাগ পুলিশ লাইন মাঠে খুলনা রেঞ্জ ও ডিএমপির মধ্যে অনুষ্ঠিত ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণী শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

আইজিপি বলেন, দেশের কিছু জায়গায় বিশৃঙ্খলা হতে পারে। এমন ভাবনা থেকে নিরাপত্তার জন্য পুলিশের বিশেষ পরিকল্পনাও রয়েছে।

বনশ্রীতে দুই সন্তান হত্যায় মাকে হত্যাকারী হিসেবে চিহ্নিত করা হলেও ১৬৪ ধারায় স্বীকারোক্তি মেলেনি? এমন প্রশ্নের জবাবে আইজিপি বলেন, বিষয়টি তদন্তাধীন। তদন্ত শেষে এ ব্যাপারে জানা যাবে।

রাজারবাগ পুলিশ লাইন মাঠে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৫’র চূড়ান্ত প্রতিযোগিতায় খুলনা রেঞ্জ ও ডিএমপির মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) খুলনা রেঞ্জকে ৬-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়।

প্রতিযোগিতার চূড়ান্ত খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলকে পুরস্কার তুলে দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি এ কে এম শহীদুল হক। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান, শেখ হিমায়েত উদ্দিন (সিআইডি), সিদ্দীকুর রহমান (এপিবিএন), ডিএমপির অতিরিক্ত কমিশনার শেখ মারুফ হাসান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!