শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈদকে সামনে রেখে রিকশা চলাচলে নিয়ন্ত্রণ চান শহরবাসী

ঈদকে সামনে রেখে রিকশা চলাচলে নিয়ন্ত্রণ চান শহরবাসী

image_pdfimage_print

শহর প্রতিনিধি : গত ২০১৬ সালের ২২ জুন (১৬ রমজান) থেকে পাবনা শহরের ব্যস্ততম আব্দুল হামিদ রোডে রিকশা চলাচল নিয়ন্ত্রণ করলেও এবছর শহরের এই রাস্তায় এখন পর্যন্ত রিকশা চলাচল নিয়ন্ত্রণ করেনি পাবনা জেলা প্রশাসন।

গত রোববার (১১ জুন) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা ও জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় শহরের ব্যস্ততম সড়ক আব্দুল হামিদ রোড যানজট মুক্ত রাখতে কোন পদক্ষেপ নেওয়া হয়েছে কিনা তা জানা না গেলেও, ঈদের সামনে শহরকে যানজট মুক্ত রাখতে দৃশ্যমান কোন পদক্ষেপ এখন পর্যন্ত চোখে পড়েনি।

তবে গত বছর ১৬ রমজান থেকে রমজানের শেষদিন পর্যন্ত ব্যস্ততম আব্দুল হামিদ রোড যানজট মুক্ত রাখতে রিকশা চলাচল নিয়ন্ত্রণ করায় খুশিই হয়েছিলো শহরবাসী।

শহরের এ.আর. প্লাজার একজন ব্যবসায়ী জানান, পাবনার ট্রাফিক ব্যবস্থা এমনিতেই নাজুক, সেইসাথে মানুষের মাঝে ঈদের ব্যস্ততা শুরু হয়েছে, ফলে বেড়েছে যানজট। এখনই এর একটা প্রতিকার না করলে আগামী কয়েকদিন পর শহরে পায়ে হাঁটার মতো পরিস্থিতি থাকবে না। তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, প্রশাসন দ্রুত এর একটা ব্যবস্থা গ্রহন করবেন বলে তিনি মনে করেন।

শহরের ব্যস্ততম আব্দুল হামিদ রোডে রিকশা চলাচল নিয়ন্ত্রণ করে ঈদের আগে যানজটমুক্ত একটি শহর উপহার দেবেন বলেন মনে করছেন শহরবাসী।

প্রসঙ্গত, গত বছর রমজান মাসে শহরের প্রবেশ মুখের ট্রাফিক আইল্যান্ড থেকে শহরের বীণা-বাণী সিনেমা হল মোড় পর্যন্ত রিকশা চলাচল নিয়ন্ত্রন করেছিলো পাবনা জেলা প্রশাসন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!