ঈদে ইউটিউবে রিলিজ হলো চটপটি ছবির গান

aeffeade-4ef2-46ea-b490-943f88bd9590পবিত্র ঈদ উপলক্ষে মেহগনির ব্যানারে ইউটিউবে রিলিজ হলো চটপটি ছবির ৮টি গান নিয়ে অডিও এলবাম এবং ছবির তিনটি চিত্রায়িত গান। পাশাপাশি চটপটি ছবির ওয়েলকাম টিউনও ডাউনলোড করা যাবে https://www.facebook.com/neerobss/videos/10154002790228859/. প্রযোজনা প্রতিষ্ঠান ছায়ালোক মিডিয়া স্টেশন-এর প্রথম প্রযোজিত বানিজ্যিক ধারার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র চটপটির শ্যুটিং এগিয়ে চলছে।

ইতিমধ্যে ছবিটির ষাট শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। এই ছবির কাহিনী,সংলাপ, চিত্রনাট্য, গীত ও পরিচালনা করেছেন পাবনার সন্তান কবি ও অভিনেতা তারেক মাহমুদ।

গান শুনতে ক্লিক করতে হবে https://www.youtube.com/watch?v=Upcqlixk0so এবং গান দেখতে ক্লিক করতে হবে https://www.youtube.com/watchv=ICWGd9OgIgA,https://www.youtube.com/watch?v=Y5atC2i-2RI  এবং https://www.youtube.com/watch?v=3hm_tle6j0s

গ্রাম থেকে আসা এক যুবকের গায়ক হয়ে ওঠার বাস্তবতা আর এক বারডান্সারের সাথে এক অন্ধ যুবকের সংসারের গল্প নিয়েই এই চলচ্চিত্র এগিয়েছে। চটপটি প্রানের ছবি, গানের ছবি, প্রেমের ছবি, জীবনের ছবি।

এই চলচ্চিত্রে প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন নীরব খান, জারা ও চমক তারা । এই ছবিতে প্রথমবারের মতো অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করলেন প্রখ্যাত চলচ্চিত্র সাংবাদিক ইমরুল শাহেদ। আরো অভিনয় করেছেন আফফান মিতুল, জিনান,লিজা খানম, শিখা কর্মকার, আশিক দেওয়ান, দিলু, কিরন মামা, আশিকুর রহমান পলাশ, মিজানুর রহমান, সাজু আহমেদ, শিরিন, স্মৃতি প্রমুখ।উল্লেখ্য বাংলা চলচ্চিত্রের অগ্রজ অভিনয়শিল্পীরা পর্যায়ক্রমে যুক্ত হচ্ছেন এই চলচ্চিত্রে।

এই ছবির চিত্রগ্রাহক তপন আহমেদ। সংগীত পরিচালক বাসুদেব ঘোষ, আদিত্য সন্ন্যাসী, মীর হাসান স্বপন, অমিত কর এবং মাসুম। কণ্ঠ দিয়েছেন মাহমুদ জুয়েল, পাপড়ি, প্রিয়াংকা গোপ, শিমুল খান, মাসুম, নাসরিন, অমিত কর,আইরিন রায়, আদিত্য সন্ন্যাসী, নুরুল আলম,হিটু এমদাদ এবং তারেক মাহমুদ।

প্রযোজনা সূত্রে জানা গেছে ডিসেম্বর ২০১৬ তে ছবিটি মুক্তি পাবে।-প্রেস বিজ্ঞপ্তি