ঢাকামঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈদ উপহার হিসেবে ভাঙ্গুড়ায় জমিসহ ঘর পেল ১০ পরিবার

News Pabna
এপ্রিল ২৬, ২০২২ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

 

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ নুরজাহান বেওয়া । বয়স ষাটের কাছাকাছি। স্বামী মারা গেছেন অনেক আগেই। অন্যের বাড়ি বাড়ি ঝিয়ের কাজ করে জীবন সংসার চালাতেন। থাকতেনও অন্যের বাড়িতে।

‘আশ্রায়নের অধিকার, শেখ হাসিনার উপহার ’মুজববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর গৃহহীনদের জন্য উপহার ২য় পর্যায়ে পাবনার ভাঙ্গুড়ায় ১০টি বাড়ির মধ্যে তিনিও পেয়েছেন একটি বাড়ি। তৈরিকৃত বাড়ির চাবি হাতে পেয়ে তিনি আবেগে আপ্লুত হয়ে হয়ে পড়েন এবং বলেন, খুব শান্তি পাইছি, এখন থেকে নিজির বাড়িত থাকতে পারব এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তিনি প্রাণ ভরে দোয়া করেন। নুরজাহান বেওয়ার মত আরও নয় জন সুফল ভোগীর হাতে এ দিন আরও নয়টি বাড়ির চাবি তুলে দিয়েছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের চরভাঙ্গুড়া এলাকার মুজিব পল্লীতে বাড়ি গুলির চাবি সুলভোগীদের হাতে তুলে দেন।
তার আগে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ মুজিব পল্লীর নতুন নির্মিত বাড়ি গুলি ঘুরে ঘুরে দেখেন।

এসময় তাদের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্প, আসন্ন ঈদ উপলক্ষে সেমাই, চিনি, সাবান, চাউল, জগ ও নতুন পোশাকসহ বিভিন্ন উপকরণ ঈদ উপহার হিসেবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রদান করা হয় ।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খাঁন এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পাবনা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট, আব্দুলাহ আল মামুন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকী বিল্লাহ, পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, সহকারি কমিশনার (ভুমি) বিপাশা হোসাইন,ভাইস চেয়ারম্যানদ্বয় গোলাম হাফিজ রঞ্জু, আজিদা পারভীন পাখি,ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন, দিলপাশার ইউপি চেয়াারম্যান এম এ হান্নান, সমাজ সেবা কর্মকর্তা মো. জাহিদুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্তকর্তা কর্মচারি ও সাংবাদিকবৃন্দ।

এর আগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নতুন বাড়ি প্রদান অনুষ্ঠানটি প্রজেক্টরের মাধ্যমে সংশ্লিষ্ঠ সকলে মিলে উপভোগ করেন ।