ঢাকামঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈদ উপহার হিসেবে আটঘরিয়ায় জমিসহ ঘর পেল ২৮ পরিবার

News Pabna
এপ্রিল ২৬, ২০২২ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

 

আটঘরিয়া প্রতিনিধি : মুজিববর্ষ উপলক্ষে ঈদ উপহার হিসেবে পাবনার আটঘরিয়া উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পেয়েছে বিনামূল্যে ২৮টি ঘর। ২৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারাদেশের উপকার ভোগীদের চাবি হস্তান্তর ও শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আটঘরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ২৮টি পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে জমির দলিল ও ঘরের চাবি তুলে দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু’, উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন, সহকারি কমিশানার ভূমি আরিফুজ্জামান, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাফিজুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ সহ অন্যান্য অতিথিবৃন্দ। এসময় সুফলভোগী, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গ্রহহীন পরিবারের জন্য নির্মিত ঘরগুলো এবারের ঈদ উপহার হিসেবে হস্তান্তর করা হয়। ৩য় পর্যায়ে আটঘরিয়া উপজেলার ২৮টি পরিবারের মাঝে ঘর প্রদান করা হয়েছে। এসব ঘরে বিদুৎ, রাস্তা, স্যানিটারি, পানিসহ সব সুবিধার ব্যবস্থা রয়েছে।