ঈদ নির্বিঘ্ন করতে প্রশাসন প্রস্তুত : জেলা প্রশাসক

ঈদ নির্বিঘ্ন করতে প্রশাসন প্রস্তুত : জেলা প্রশাসক

ঈদ নির্বিঘ্ন করতে প্রশাসন প্রস্তুত : জেলা প্রশাসক

শহর প্রতিনিধি : পাবনা জেলা প্রশাসক রেখা রানী বালো বলেছেন- আমরা যারা পাবনায় বিভিন্ন অফিসে কর্মরত এবং দ্বায়িত্বশীল স্থানে আছি তাদের অন্যতম দ্বায়িত্ব হলো সমন্বয়ের মাধ্যমে জেলার আইনশৃঙ্খলা, যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা, নিরাপদ খাদ্যসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করা।

উন্নয়নের কাজে কারো কোন সমস্যা হলে জেলা প্রশাসনের মাধ্যমে প্রয়োজনীয় বিভাগের সাথে সমন্বয় করে দ্রুত উন্নয়ন করা। স্ব স্ব বিভাগের পাশিপাশি জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করলে সহজ হবে। কাজেই উন্নয়নের স্বার্থে সমন্বয়ের কোন বিকল্প নাই। বিভাগ গুলোর উন্নয়ন হলেই পাবনার মানুষের উন্নয়ন হবে। পাবনার উন্নয়ন মানে দেশের উন্নয়ন। পাবনার উন্নয়নের জন্য যার যে দ্বায়িত্ব সেটা সঠিকভাবে পালন করতে হবে।

পবিত্র রমজান মাসের অবশিষ্ট দিনগুলোতে  পাবনার ভোক্তারা যেন কোন সমস্যায় না পরে সে ব্যাপারে সবাইকে ভুমিকা রাখতে হব। বিদুৎ ও পানি সরবরাহ, যানজট নিরসন, ভেজাল পন্য বিক্রয় বন্ধ, বাজার মুল্য স্থিতিশীল, আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখাসহ সকল বিষয়ে পাবনাকে ভালো রাখতে দ্বায়িত্বপাপ্তদের সঠিক ভুমিকা রাখতে হবে।

পাবনাবাসীর ঈদ র্নিবিঘ্ন করতে প্রশাসন প্রস্তুুত রয়েছে। আসন্ন ঈদ উৎসব আনন্দঘন ও নির্বিঘ্ন করতে জনপ্রতিনিধি, সাংবাদিক, রজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ীক, প্রশাসনিকসহ সকললের সহযোগীতা প্রয়োজন। সোমবার (২৭ জুন) সকালে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসকের সভাপতিত্বে সভায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিভিল সার্জন ডাঃ মোঃ সাইফ উদ্দিন ইয়াহিয়া, অতিরিক্ত জেলা প্রসাশক মুন্সী মো: মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি  মাকসুদা বেগম সিদ্দীকা, অতিরিক্ত জেলা প্রশাসক সালমা খাতুন, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আটম মারুফ আল ফারুক, গণ পুর্ত বিভাগের উপ বিভাগীয় নিবার্হী প্রকৌশলী আহমেদ সাজ্জাদ খান, ভোক্তা অধিকারের এডি মো: হাসানুজ্জামান, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা রায়হানা ইসলাম, সুজানগর উপজেলা নিবার্হী কর্মকতা মো. সাখাওয়াৎ হোসেন, আটঘোরিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: আলিমুর রেজা, বিটিভি প্রতিনিধি ও সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, বাসস ও ভোরের কাগজ প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, কলকারখানা ও প্রতিষ্ঠান অদিপ্তরের  উপমহাপরিদর্শক মো. মোর্তজা মোর্শেদ ।