শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে অস্ত্রের মুখে তিন স্কুলছাত্রীর শ্লীলতাহানি

ছবি : প্রতীকি

image_pdfimage_print
ছবি : প্রতীকি

ছবি : প্রতীকি

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদীর রূপপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর তিন ছাত্রীকে স্থানীয় সন্ত্রাসী ও বখাটেরা অস্ত্রের মুখে শ্লীলতাহানি ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল রোববার (২৫ সেপ্টেম্বর) স্কুল শেষে ওই ছাত্রীরা বাড়ি ফেরার পথে নতুন রূপপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ করা হলে পুলিশ সন্ত্রাসী ও বখাটেদের ধরতে অভিযানে নেমেছে।

লিখিত অভিযোগ ও তিন শিক্ষার্থী সূত্রে জানা গেছে, ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর তিন ছাত্রী গতকাল ক্লাস শেষে বাড়ি ফেরার পথে স্থানীয় একদল সন্ত্রাসী ও বখাটেরা তাদের পিছু নেয়।

পরে ওই তিন শিক্ষার্থী নতুন রূপপুর গ্রামের আব্দুর রব নামের এক ব্যক্তির বাড়ির সামনে পৌঁছামাত্র সন্ত্রাসী ও বখাটে হাসান আলী, বাঁধন, শাকিল ও রকি তাদের পথরোধ করে অস্ত্রের ভয় দেখায়।

সে সময় ওই সন্ত্রাসীর সাথে অজ্ঞাত আরও ৪/৫ জন যোগ দেয়। পরে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে নানাভাবে শ্লীলতাহানি করে।

পরে বিষয়টি জানাজানি হলে এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনার পর জরুরি বৈঠকে বসেন বিদ্যালয়টির পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষকরা।

এরপর ঈশ্বরদী থানায় এ ঘটনার বিচার দাবি করে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়েই ওই সন্ত্রাসী ও অভিভাবকের ধরতে অভিযানে নামে পুলিশ।

অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার বলেন, ইতিমধ্যেই সন্ত্রাসী ও বখাটেদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ। শিগগিরই তাদের গ্রেফতার করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!