সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৪৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ; আহত ৩

ছবিটি প্রতীকী

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের কমপক্ষে ৩ জন মারাত্মক আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (০৭ নভেম্বর) ভোরে ঈশ্বরদী রেলওয়ে স্টেশন এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সমর্থকরা ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর সমর্থকদের উপর হামলা চালিয়েছে।

আহতরা হলেন; ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা ওরফে জিএস রানা (৩৫), পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান ওরফে ওস্তাদ শাহীন (৪২) ও উপজেলা যুবলীগ নেতা হাসান তারেক (৩০)।

প্রতিপক্ষের সন্ত্রাসীরা শাহীনুজ্জামান ওরফে ওস্তাদ শাহীনের হাত ও পায়ের রগ কর্তনসহ কুপিয়ে মারাত্মক জখম করায় মঙ্গলবার ভোরেই তাকে মুমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুত্বর আহত অবস্থায় ভর্তি করা হয়েছে অপর ২ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকে।

মেয়র মিন্টুর অনুসারীদের দাবী, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সশস্ত্র ক্যাডার যুবলীগ নেতা লিংকন ও রুহুল আমীন কুদ্দুসের নেতৃত্বে ১০-১২ জনের একদল সন্ত্রাসী এই হামলা চালিয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে মেয়র গ্রুপের শাহীনুজ্জামান ওরফে ওস্তাদ শাহীন, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএস মাসুদ রানা ও যুবলীগ নেতা হান্নান তারেক ভারতে যাবার ভিসার জন্য রাজশাহী যাবার উদ্দেশ্যে ঈশ্বরদী রেলওয়ে স্টেশনে ট্রেনে উঠার জন্য অপেক্ষা করছিল।

এ সময় মন্ত্রী গ্রুপের অনুসারী যুবলীগ নেতা লিংকন ও কুদ্দুসের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা তাদেরকে বেধরক মারপিট করে। এরই এক পর্যায়ে যুবলীগ নেতা শাহীনের হাত ও পায়ের রগ কর্তন করেও দেয় সন্ত্রাসীরা।

ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সভাপতি, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈশ্বরদী সফরের প্রাক্কলে দলের মধ্যে ঘাপটি মেড়ে থাকা কূচক্রি একটি মহল এই হামলা করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। ঈশ্বরদীতে দলের অভ্যন্তরীন কন্দোল নিরশনে দ্রুত কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ ব্যাপারে ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুদ্দিন জানান, লোকমুখে শুনেছি শাহীন ও মাসুদ রানা নামের দুইজন জখম হয়েছে। তবে অভিযোগ পাইনি। তাই বিস্তারিত বলতে পারবো না।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!