শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে এক মাসে ৫৭৫ জন গ্রেফতার

ঈশ্বরদীতে এক মাসে ৫৭৫ জন গ্রেফতার

ঈশ্বরদীতে এক মাসে ৫৭৫ জন গ্রেফতার

ঈশ্বরদীতে এক মাসে ৫৭৫ জন গ্রেফতার

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদীতে পুলিশের অভিযানে এক মাসে ৫শতাধিক আসামি গ্রেফতার হয়েছে। এই সময়ে ২টি আগ্নেয়াস্ত্র, ১০ লাখ টাকার হেরোইন এবং ৭০০ পিচ ইয়াবা আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

গত ২১শে জুলাই হতে ২১শে আগষ্ট পর্যন্ত পরিচালিত অভিযানের এক মাসের ঈশ্বরদী থানার রেকর্ড হতে এ তথ্য জানা গেছে।

গ্রেফতারকৃতদের মধ্যে সাজাপ্রাপ্ত আসামি, ওয়ারেন্টভুক্ত আসামি, অস্ত্র মামলার আসামি, মাদক মামলার আসামি এবং নিয়মিত মামলার আসামিরা রয়েছে।

ঈশ্বরদী থানা সূত্র জানায়, থানায় নতুন অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার যোগদানের পর তার নেতৃত্বে পরিচালিত বিভিন্ন অভিযানে মোট ৫৭৫ জন আসামিকে গ্রেফতার করা হয়।

এই সংখ্যা বিগত এক বছরের মধ্যে সর্বাধিক। এরমধ্যে দেড় হতে ছয় বছর পর্যন্ত বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ২২জন আসামী রয়েছে। এরা পুলিশের নজর এড়িয়ে দিব্যি চলাফেরা করছিল।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬২ জনকে ইতিমধ্যে বিভিন্ন মেয়াদে সাজাও দেয়া হয়েছে। অবশিষ্ট ৪৯১ জনের মধ্যে নিয়মিত মামলার আসামি ছাড়াও বেশীর ভাগ ওয়ারেন্টধারী আসামি রয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

এসব ওয়ারেন্টধারীদের মধ্যে অধিকাংশই জামাত-শিবিরের নাশকতা মামলার আসামি বলে থানা সূত্রে জানা গেছে।

এই সময়ে ১টি বিদেশী রিভালবার, ১টি সার্টারগান, ২ রাউন্ড গুলি এবং ৩টি কার্তুজসহ অস্ত্রধারী আটক করা হয়। গত ২২শে জুলাই ১০ লাখ টাকার হেরোইন ছাড়াও এরই মধ্যে ৭০০ পিস ইয়াবা, বিপুল পরিমাণ গাঁজা, বিদেশী মদ এবং চোলাই মদ আসামিসহ আটক করা হয়েছে।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!