মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে এসিল্যান্ডের গাড়িতে বোমা হামলার আরেক পরিকল্পনাকারী আটক

image_pdfimage_print

স্টাফ রিপোর্টার : পাবনার ঈশ্বরদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও থানা পুলিশের গাড়িতে বোমা হামলার চেষ্টার পরিকল্পনাকারী অপর আসামি লালন (৪৩) নামের আরো একজনকে ৪টি তাজা ককটেলসহ আটক করেছে পুলিশ।

গতকাল রোববার (২৪ নভেম্বর) রাতে ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি ব্রিজের নিকট থেকে তাকে আটক করা হয়। তিনি পাবনা সদর থানার নিকরহাটা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

থানা সুত্র মতে, ঈশ্বরদীর সাহাপুরের চরগড়গড়ি আলহাজ্ব মোড় কাঁচা হাটবাজারে ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা প্রশাসন ও পুলিশের সঙ্গে সুলতান মাহমুদ সন্টুা (৪৭) ঝামেলা বাঁধে।

এতে সন্টু অসন্তোষ হয়ে কয়েকজনকে সঙ্গে নিয়ে ঈশ্বরদী সহকারী কমিশনার (ভূমি) ও থানা পুলিশের সরকারি গাড়িতে বোমা হামলার পরিকল্পনা করে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানতে পেরে অভিযান চালিয়ে সন্টুকে আটক করে। এই সময় তার নিকট থেকে চারটি তাজা ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

পরের দিন সন্টুকে পাবনা আদালতে প্রেরণ করা হয়। এই মামলার সন্টুর সঙ্গে অপর পরিকল্পনাকারী পলাতক লালনকে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে আটক করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের সহকারী পরিদর্শক (এসআই) অসিম কুমার বসাক জানান, আটক লালন এসিল্যালন্ড ও থানা পুলিশের গাড়িতে বোমা হামলার চেষ্টার পরিকল্পনা মামলার পলাতক আসামি।

তিনি আরো জানান, আটক লালনের বিরুদ্ধে অস্ত্র, চুরি, ছিনতাই, মারামারি ও মাদকসহ ৮/১০টি মামলা রয়েছে। তাকে আজ সোমবার (২৫ নভেম্বর) দুপুরে পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!