বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

image_pdfimage_print

ded_953250823স্টাফ রিপোর্টার ঈশ্বরদী : ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ি স্কুলপাড়ায় আজ শনিবার সকালে বিউটি খাতুন (১৬) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিউটি ওই এলাকার আবুল হোসেনের মেয়ে। সে একই এলাকার ঠিকাদার তরুণের বাড়িতে গৃহকর্মীর কাজ করত। তবে এটি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে প্রশ্ন উঠেছে। তড়িঘড়ি করে প্রশাসন ও নিহতের পরিবারের সঙ্গে রফাদফা করে লাশ দাফনের উদ্যোগ নেওয়া হয়।

পুলিশ জানায়, বিউটি ছোটবেলা থেকে একই এলাকার বকুল খানের মেয়ে ববি বেগমের বাড়িতে গৃহকর্মীর কাজ করত। বিউটি মোবাইলে ছেলেদের সঙ্গে কথা বলত। বিষয়টি কয়েকদিন আগে জানাজানি হলে তার মা মোবাইল ফোনটি কেড়ে নেয় এবং বকাবকি করে। যে বাড়িতে বিউটি কাজ করত সেই বাড়ির মালিক তরুণ ঠিকাদারের স্ত্রী ববি বেগম তাকে আজ সকালে বকাবকি করে। এরপর সে অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

তবে গলায় ফাঁস নেওয়ার স্থান দেখে সূত্রগুলো মনে করছে, এভাবে ফাঁস নিয়ে আত্মহত্যা করা অসম্ভব। আর যে আড়ায় ফাঁস নিয়েছে সেই আড়ায় ঝুল-কালি এবং ধুলাবালি লেগে ছিল। মারা যাওয়ার পর তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলে যথেষ্ট সন্দেহ রয়েছে।

ঈশ্বরদীর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল হালিম জানান, এটি আত্মহত্যা নাকি হত্যা তা এই মুহূর্তে পরিষ্কার না। তবে লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে আত্মহত্যা বলে মনে হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেখান থেকে প্রতিবেদন এলেই এটি আত্মহত্যা নাকি হত্যা তা বোঝা যাবে। তখন প্রতিবেদন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!