শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:২৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে চাঁদা না পেয়ে দোকান ভাংচুর, প্রধান আসামী গ্রেফতার

ঈশ্বরদীতে চাঁদা না পেয়ে দোকান ভাংচুর

image_pdfimage_print
ঈশ্বরদীতে চাঁদা না পেয়ে দোকান ভাংচুর

ঈশ্বরদীতে চাঁদা না পেয়ে দোকান ভাংচুর

ঈশ্বরদী সংবাদদাতা : এক লাখ টাকা চাঁদার দাবীতে সোমবার (৬ জুন)  রাতে ঈশ্বরদী শহরের কাচারীপাড়া মসজিদ মোড়ের বিকাশ এজেন্ট বিশ্বাস টেলিকমে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা। পুলিশ এ ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী সোহেল (২৫) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।

স্থানীয়রা জানান, চাঁদা দাবির জের ধরে রাতে  লাটি সোটা, রড ও ধারলো অস্ত্র সহ একদল দুর্বৃত্ত বিশ্বাস টেলিকমে অতর্কিত হামলা চালায়। এসময় দোকানদার হারুন অর রশিদ তাদের বাধা দিতে গেলে তারা তাকে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে এবং দোকানে থাকা নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। তাকে বাঁচাতে পাশ্ববর্তী দোকানদার অনন্ত ছুটে এগিয়ে এলে দুর্বৃত্তরা তার ওপরও হামলা চালিয়ে আহত করে।

বিশ্বাস টেলিকমের স্বত্বাধিকারী হারুন অর রশিদ জানান, সোমবার সকালে কাচারীপাড়া এলাকার সোহেল, টুটুল, স্বপন ফরহাদ, আলামিনসহ ৭/৮ জন আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে এক লাখ টাকা চাঁদা দাবি করেন এবং তিন দিনের মধ্যে তা পরিশোধের সময়সীমা বেঁধে দেয়।

আমি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে ৯টার সময় পুনরায় তারা দোকানে এসে অতর্কিতভাবে হামলা চালিয়ে ভাংচুর করে এবং আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। এসময় আমার ভাই আঃ হান্নান ও পাশ্ববর্তী দোকানদার অনন্ত ছুটে এলে তাদেরকেও মারধর করে রক্তাক্ত করে। পুলিশের এএসপি সার্কেল আবু জাহিদ ও ঈশ্বরদী থানার তদন্ত কর্মকর্তা রমজান আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, এ ঘটনায় পাঁচজনকে আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৮ জুন) এই মামলার প্রধান আসামী কাচারীপাড়া এলাকার বিনোদের ছেলে সোহেলকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!