রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৪২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে ছাত্রলীগ সভাপতির স্ত্রী গুলিবিদ্ধ

ঈ্বরদীতে ছাত্রলীগের সভাপতির স্ত্রী গুলিবিদ্ধ

image_pdfimage_print
ঈ্বরদীতে ছাত্রলীগের সভাপতির স্ত্রী গুলিবিদ্ধ

ঈশ্বরদীতে ছাত্রলীগ সভাপতির স্ত্রী গুলিবিদ্ধ

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের স্ত্রী মাহফুজা ওরফে ফারাজানা আক্তার (২৩) গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তার অবস্থা আশংকাজনক।

তবে রহস্যজনক কারণে বিষয়টি নিয়ে অনেকে আলোচনা করতে রাজি নয়। একাধিক সুত্র ও পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কেন বা কি কারনে গুলিবিদ্ধ হয়েছে তা জানাতে পারেনি পুলিশ। আর পিস্তলটি বৈধ না অবৈধ তাও জানাতে পারেনি ।

একটি সুত্র জানায়, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের সাথে তার স্ত্রী মাহফুজার বেশ কিছুদিন ধরে পারিবারিক মনোমালিন্য চলে আসছিল। মাসখানেক পুর্বে জুবায়েরের সাথে তার শাশুড়ির প্রকাশ্যে বাকবিতন্ডা হয়।

আরেকটি সুত্র নিশ্চিত জানায়, জুবায়ের ২য় বিয়ে করার কারনে তার স্ত্রী মাহফুজার সাথে বিরোধ শুরু হয়। এ নিয়ে গত কয়েকদিন ধরে পরিবারে অশান্তি চলছিল। গত শনিবার (১৮ জুন) দুপুরে স্বামী স্ত্রীর মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে জুবায়ের পিস্তল দিয়ে তার স্ত্রীকে গুলি করে।

এ সময় স্ত্রী মাহফুজা চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের সদ্যস্যরা অতিগোপনে দ্রুত এ্যাম্বুলেন্সে করে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে মাহফুজার অবস্থার অবনতি হলে রোববার (১৯ জুন) ভোরে হেলিকাপ্টার যোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

তবে মাহফুজার বাবা রাফি মন্ডল জানান, মাহফুজার অবস্থা আশংকাজনক। মাহফুজার পেটে গুলি লেগেছে বলে চিকিৎসকরা জানিয়েছে । তার বাম পা অচল হয়ে হয়ে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এদিকে পারিবারিকভাবে প্রচার করা হয়েছে বউ শাশুরির দ্বন্দে শাশুড়ি তাকে গুলি করে। আবার অন্যদিকে জুবায়েরের ঘনিষ্ঠ কয়েকজন প্রচার করছে কতিপয় সন্ত্রাসী জুবায়েরকে হত্যার উদেশ্যে গুলি করলে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার স্ত্রী মাহফুজার পেটে লাগে।

এদিকে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাস জানান, জুবায়েরের স্ত্রী গুলিবিদ্ধ বা কোন রকম আহত হওয়ার অভিযোগ আমরা পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করব।

এদিকে মাহফুজার চাচা রাজ্জাক মন্ডল জানান, তিনি শুনেছেন পারিবারিক কলহের কারনে তার ভাতিজি মাহফুজা গুলিব্ধি হয়েছেন। তবে জামাই জুবায়ের গুলি করেছেন বা মাহফুজা নিজে নিজেকে গুলি করেছেন তা নিশ্চিত করে বলেননি তিনি।

মাহফুজা পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের শ্রী কৃষ্টপুর গ্রামের রাফি মন্ডলের মেয়ে। জুবায়েরের সাথে গত ৪ বছর পুর্বে মাহফুজার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে ২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!