বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে ডিলু’র স্মরণসভা ও আ’লীগের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর স্মরণসভা ও পাবনা জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভা শনিবার (০৫ সেপ্টেম্বর) ঈশ্বরদীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহিম লালের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি’র সঞ্চালনায় স্মরণ সভা ও প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে এসএম কামাল হোসেন বলেন, ১৯৭১ সালে যারা বঙ্গবন্ধুর কাছে হেরে গিয়েছিল, তারাই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। বাংলাদেশ একটি সোনার বাংলাদেশ।

মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, খাদ্য উদ্বৃত্তির দেশ, একটি উন্নয়নশীল দেশ। যে স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই স্বপ্ন কিন্তু আজ বাস্তব রূপ দিয়েছেন জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসএম কামাল বলেন, শিক্ষা ক্ষেত্রে যে বৈষম্য ছিল, দেশ স্বাধীনের পর আমরা আমাদের সন্তানরা ক্লাস পাল্টে পুরাতন বই নিয়ে স্কুলে যেতাম।
অথচ আজ প্রতি বছর আমরা নতুন বই নিয়ে স্কুলে পাঠাচ্ছি বাচ্চাদের।

শেখ হাসিনার সরকার জনমানুষের প্রতিনিয়ত যুগোপযোগী চাহিদার কথা মাথায় রেখে মানুষের সব ধরণের সুযোগ সুবিধা দৌড়গড়ায় পৌঁছে দিচ্ছেন এবং আগামি সম্ভাবনাকে এগিয়ে আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি দলের মধ্যে বিভেদ নয়, একসাথে, পাশে থেকে দলকে শক্তিশালী করে জনগনের অধিকার প্রতিষ্ঠায় দলীয় নেতাকর্মিদের এগিয়ে যাবার আহবান জানান। তিনি আসন্ন উপ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ঈশ্বরদীবাসীকে আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন স্কয়ার গ্রুপের পরিচালক, মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও অ্যাটকোর সভাপতি বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, স্বরাষ্ট্রমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৪ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, পৌর মেয়র শহীদুল ইসলাম রতনসহ উপজেলা, জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

এরআগে শুক্রবার সন্ধ্যায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন প্রয়াত সাংসদ শামসুর রহমান শরীফ ডিলুর গ্রামের বাড়ি ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডার পারিবারিক কবরস্থানে তাঁর রুহের মাগফেরাত কামনায় কবর জিয়ারত করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!