বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে পুলিশের বিশেষ অভিযানে আটক ২০

image_pdfimage_print

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদীতে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২০ জনকে আটক করেছে ঈশ্বরদীর পুলিশ প্রশাসন।

অভিযানের সময় ২০ জনকে গ্রেফতার ছাড়াও ইয়াবা, গাঁজা ও হিরোইন উদ্ধার করা হয়। অভিযানে রেলের তেল চুরির চক্রের দুই সদস্যকে উপকরণসহ শহরের ফতেমোহাম্মদপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার ও বুধবার গভীর রাতে এই অভিযান চালানো হয়। রাতব্যাপী পরিচালিত এই অভিযানের সময় শহরের বিভিন্ন এলাকা পুলিশ ঘেরাও করে রাখে এবং ওইসব এলাকায় মানুষ ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর নির্দেশনায় ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক এবং থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিনের নেতৃত্বে এই বিশেষ অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবারে অভিযানে গ্রেফতারকৃতরা হলো পশ্চিম টেংরি কাচারীপাড়া এলাকার মৃত বাবলুর ছেলে রাসেল (২৮), মৃত আসলামের ছেলে সালমান (২০), রব মাতববরের ছেলে রফিক (৩৪), মোশারফের ছেলে হৃদয়(২১), ফতেমোহাম্মদপুর এলাকার নুরুয়ার ছেলে উজ্জ্বল (২০), মৃত সাহাবুদ্দিনের ছেলে মাগরু বিহারী, সোহেলের ছেলে সুমন ও মৃত মজনুর ছেলে নাহিদ।

বুধবার দ্বিতীয় দিনে গ্রেফতার হয়েছে, আসির সরদারের ছেলে রবিউল গাজী, শের আলীর ছেলে আলিফ (৩০), আলিম এর স্ত্রী মহিলা (২৫), রবিউল গাজীর স্ত্রী ফাহিমা, পিয়ারাখালী এলাকার মৃত রশিদ এর ছেলে মোহাম্মদ আলী বরকি বাবু (৫০) ও তার স্ত্রী বাচা খাতুন (৪৫), মধুর ছেলে পনক (২৬), সাঁড়া গোপালপুর এলাকার মৃত রহমতের ছেলে আব্দুল ওহাব (৩৫) ও মৃত রহমতের ছেলে কাঞ্চন ওরফে সুরুজ, বাবুপাড়া এলাকার মফিজ উদ্দিন সাহেবের ছেলে মুক্তার (৪৫), শহরের ইস্তার চান্নার মোড় এলাকার নাজেম মন্ডলের ছেলে আনিসুর (৫০)।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক মাদকের বিরুদ্ধে তার কঠোর অবস্থান পুন:র্ব্যক্ত করে বলেন, পুলিশের বিশেষ অভিযান চলছে। অভিযানের অংশ হিসাবে চেকপোস্ট বসিয়ে পুলিশের তল্লাশি অব্যাহত রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, অপরাধ নিয়ন্ত্রণে ও মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান চালানো হচ্ছে। অভিযানে চিহ্নিত অপরাধীরা গ্রেফতার হওয়ায় অপরাধ প্রবণতা অনেকাংশে কমে যাবে। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির শহর পরিদর্শক আব্দুল মজিদ এই তথ্য নিশ্চিত করে আরো জানান, ‘সিডিউল অনুযায়ী রাতে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালানো হবে। অভিযানের সময় পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।’

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!