শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৩৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীর পৌর মেয়র মিন্টুর জামিন, যুবলীগ সভাপতি জেলহাজতে

image_pdfimage_print

ঈশ্বরদী প্রতিনিধি : পুকুরের মাছ লুটের মামলায় হাইকোর্ট থেকে সোমবার আগাম জামিন পেয়েছেন ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুসহ ১৮জন ।

অপরদিকে এই মামলার বাদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব মুক্তিযোদ্ধা আজমল হক বিশ্বাসের বাড়ি ভাংচুর ও লুটপাটের মামলার জামিন নিতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছে।

গত ২ জুলাই রাতে মেয়র আবুল কালাম আজাদ মিন্টুকে প্রধান আসামি করে ১৮ জনের নামে পুকুরের মাছ লুটের অভিযোগে থানায় মামলা করেন ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব।

এ মামলার বাকি আসামিদের মধ্যে রয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শরিফুল হাসান আরিফ, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক সানোয়ার হোসেন, পৌর যুবলীগের সাবেক সভাপতি সানোয়ার হাসেন লাবু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম রকি, ওয়ার্ড যুবলীগের সভাপতি রবি মোল্লা নামীয় ১৮ জন সহ অজ্ঞাত ২০-২৫ জন।

জানা যায়, মেয়র মিন্টুসহ ১৮ জন সোমবার (১০ জুলাই) হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলে বিচারপতি ওবায়দুল হাসান ও মিসেস্ কৃষ্ণা দেবনাথের যৌথ বেঞ্চ শুনানী শেষে ছয় সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছেন।

এদিকে গত ১৮ই মে মেয়র মিন্টু সমর্থক কয়েকজন নেতা ও কর্মীর বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি জুুবায়ের বিশ্বাসের বাবা আতিয়ার রহমান বিশ্বাসসহ আরো ২ জন বাদী হয়ে ঈশ্বরদী থানায় ৩টি মামলা করেন।

এসব মামলায় আলাউদ্দিন বিপ্লবসহ ১১ জন সোমবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে ৩৪৬ ও ৩৫০ নম্বর মামলায় জামিন লাভ করলেও ৩৪৮ নম্বর মামলায় আলাউদ্দিন বিপ্লবের জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেছে মহামান্য আদালত।

বাকী ৩টি মামলায়ই জামিন লাভ করেছে বলে জামিনের আবেদনকারী এ্যাডভোকেট আকরামুজ্জামান মামুন জানিয়েছেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!