মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৩ জন, শনাক্ত হয়েছেন ৭ হাজার ২০১ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

ঈশ্বরদীতে বালুবোঝাই ৩টি ড্রাম ট্রাকসহ আটক ৪

ফাইল- ছবি

ঈশ্বরদী সংবাদদাতা : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নে অবৈধ বালুবোঝাই তিনটি ড্রাম ট্রাকসহ ৪ জনকে আটক করেছে রূপপুর পুলিশ ফাঁড়ি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশি-পাবনা সড়কের চররূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পুলিশ চেকপোস্টে রূপপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা ড্রাম ট্রাকগুলো আটক করে।

আটক আসামিরা হলেন, পাবনার ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের আতিয়ার সরদারের ছেলে বাদশা সরদার (৫০), আটঘরিয়া উপজেলার সোনাকন্দর গ্রামের মৃত রোকমান হোসেনের ছেলে শাহাদত হোসেন (৯০), যশোর জেলার অভয়নগর থানার বাশুয়ারী গ্রামের মৃত মিজানুর শেখের ছেলে এনামুল শেখ (২২) এবং নাটোরের লালপুর থানার মহেশ্বর টাঙ্গাইলপাড়ার আনোয়ার হোসেনের ছেলে সবুজ আলী (২১)।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, লালনশাহ সেতু, হার্ডিঞ্জ ব্রিজসহ পদ্মানদীর তীরে হুমকির মুখে ফেলে চক্রটি দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন ও পরিবহন করে আসছিলো।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশি-পাবনা সড়কের চররুপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে লক্ষীকুন্ডা ইউনিয়ন থেকে তিনটি বালুবোঝাই ড্রাম ট্রাক ও একটি ট্রাক রূপপুর মোড়ের দিকে আসার সময় ট্রাকগুলোকে থামানো হয়।

এসময় তাদের কাছে বালুর উৎস সম্পর্কে জিজ্ঞেস করলে এবং নদী থেকে বালু উত্তোলনের বৈধ কাগজপত্র দেখতে চাইলে তা দেখাতে ব্যর্থ হয়। ইজারা সংক্রান্ত কোনো কাগজপত্র বা পরিবহনের কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তিনটি ড্রাম ট্রাকসহ ৪ জনকে আটক করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, বুধবার সকালে ঈশ্বরদী থানায় মামলা নথিভুক্ত করে দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!