রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঈশ্বরদীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

image_pdfimage_print
ঈশ্বরদীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঈশ্বরদীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঈশ্বরদী প্রতিনিধি : আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির)’র ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে  সকালে ঈশ্বরদী রেলগেটস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র মকলেছুর রহমান বাবলু, বিএনপি নেতা আক্তারুজ্জামান, জাহিদুল ইসলাম বিশ্বাস, এসএম ফজলুর রহমান, আতাউর রহমান পাতা, ইসলাম হোসেন জুয়েল, আজিজুর রহমান শাহিন, আনোয়ার হোসেন জনি ও আক্তার হোসেন নিফাসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

রেলগেটস্থ দলীয় কার্যালয়ের সামনে দিনব্যাপী মাইকে দলীয় ও জাতীয় সংগীত বাজানো হয়। দুপুরে মিলাদ মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

বিকেলে পূর্ব নির্ধারিত অনুষ্ঠানের মধ্যে বাসটার্মিনালের কেন্দ্র্রিয় শহিদ মিনারে পথসভার আয়োজন করা হয়। এসময় বিএনপির নেতাকর্মীরা শহিদ মিনারে উপস্থিত হয়ে আ.লীগের বিপক্ষে বিভিন্ন ধরণের শ্লোগান দিতে থাকে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ৯০ এর গণছাত্র আন্দোলনের অকুত ভয় সৈনিক হাবিবুর রহমান হাবিব, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র মকলেছুর রহমান বাবলু, আক্তারুজ্জামান আক্তার, জাহিদুল ইসলাম বিশ্বাস, এসএম ফজলুর রহমান, আতাউর রহমান পাতা, ইসলাম হোসেন জুয়েল, আজিজুর রহমান শাহিন, আনোয়ার হোসেন জনি, ইমরুল কায়েস সুমন, জাকির হোসেন জুয়েলসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত হন।

এসময় ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার পুলিশসহ শহিদ মিনারে গিয়ে উচ্চস্বরে মাইক বাজানো বন্ধ করতে বলেন। এ নিয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে সামান্য উত্তেজনার সৃৃষ্টি হয়। পরে পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠান শেষ হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!