শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে বিএনপির শোক র‌্যালী পুলিশি বাধায় পন্ড

ঈশ্বরদীতে বিএনপির শোক র‌্যালী পুলিশি বাধায় পন্ড

image_pdfimage_print
ঈশ্বরদীতে বিএনপির শোক র‌্যালী পুলিশি বাধায় পন্ড

ঈশ্বরদীতে বিএনপির শোক র‌্যালী পুলিশি বাধায় পন্ড

ঈশ্বরদী প্রতিনিধি: গুলশান এবং শোলাকিয়ার নৃশংস জঙ্গী হামলায় নিহত দেশি এবং বিদেশি নাগরিকদের স্মরনে ঈশ্বরদীতে পৌর বিএনপির নেতা কর্মীদের উদ্যোগে কেন্দ্র ঘোষিত শোকর‌্যালী পুলিশী বাধায় পন্ড হয়ে গেছে।

মঙ্গলবার (১১ জুলাই) ঈশ্বরদী শহরের রেলগেট বিএনপির দলীয় কার্যলয়ের সামনে থেকে শোকর‌্যালী বের হলে শহরের রেলগেট ট্র্যাফিক মোড় এলাকায় পুলিশ বাধা প্রদান করে। পরে র‌্যালীটি ভেঙে এক দলীয় সমাবেশে নেতা কর্মীরা মিলিত হন।

সমাবেশে বক্তরা বলেন, নিহত দেশি এবং বিদেশি নাগরিকদের স্মরনে শোকর‌্যালী করা হচ্ছে, তখন বিশেষ মহল বিএনপিকে দুর্বল করার জন্য সরকারী দলের নেতা কর্মীদের সাথে আতাত করে শোকর‌্যালীও পুলিশ দিয়ে পন্ড করে দেওয়া হচ্ছে।

এই সরকারকে উৎখাত করতে হলে বাবলু ও জাকারিয়া পিন্টুর নেতৃত্বে শক্তিশালী কমিটি গঠন করা না হলে এই সৈরাচার, জুলুমবাজ সরকারের পতনের কোন আন্দোলনে দলীয় নেতা কর্মীরা উপস্থিত থাকবে না।

পৌর ছাত্র দলের সভাপতি জাকির হোসেন জুয়েলের সভাপত্বিতে সমাবেশে বক্তব্য রাখেন সদ্য পদত্যাগকৃত বিএনপি নেতা, পৌর বিএনপির সাবেক সভাপতি মকলেছুর রহমান বাবলু, সহ-সভাপতি এক কে এম আকতারুজ্জামান, জাহিদুর রহমান বিশ্বাস, সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু, যুগ্ন সম্পাদক এসএম ফজলুর রহমান, আমিনুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক ইসলাম হোসেন জুয়েল প্রমূখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!