মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৫৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে ব্যালট ছিনতাই, সংঘর্ষ, আহত ২০

image_pdfimage_print

Balot-newpabnaপাবনা জেলা প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাবুলচারা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই ও দুই ইউপি সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। এ ঘটনায় ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেছে প্রশাসন।

স্থানীয় লোকজন জানায়, আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাহাপুর ইউনিয়নের বাবুলচারা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের বুথের ভেতর ঢুকে জোর করে ব্যালটে সিল মারতে থাকে দুই ইউপি সদস্য পদপ্রার্থীর সমর্থকরা। একপর্যায়ে ব্যালট বাক্স ছিনতাই করার চেষ্টা করে। প্রশাসনের বাধার মুখে তারা প্রায় ৪০০ ব্যালট পেপার ছিনতাই করে। এরপর ভোটকেন্দ্রের মাঠে লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই সদস্য পদপ্রার্থীর সমর্থকরা। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে নাশকতার আশঙ্কায় বাবুলচারা ভোটকেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেন জেলা প্রশাসক। পরে এই কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে।

অপরদিকে একই ইউনিয়নের তিলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অনিয়মের অভিযোগে সহকারী প্রিসাইডিং অফিসার এস এম আকাশকে প্রত্যাহার করা হয়। এই কেন্দ্রে আগে থেকেই ব্যালটে নৌকায় সিল মারা ১২টি ব্যালট পেপার বাতিল করা হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!