বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীতে ভারতীয় জিরাসহ দু’মহিলা চোরাকারবারী আটক

image_pdfimage_print

ishurdi-09-300x200স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী : সোমবার (৯ মে) দুপুরে খুলনা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন থেকে রেলওয়ে জিআরপি পুলিশ চারবস্তা ভারতীয় জিরাসহ দু’মহিলা চোরাকারবারীকে আটক করেছে।

আটককৃতরা হলো যশোর এলাকার ইদ্রিস আলীর স্ত্রী আনুয়া জনু খাতুন ও চুয়াডাঙ্গা জেলার মুন্সি পাড়া গ্রামের খান মনসুর আলীর স্ত্রী আর্জিনা বেগম । আটককৃত জিরার মুল্য প্রায় ৩৫ হাজার টাকা ।

ঈশ্বরদী জিআরপি থানা পুলিশ সুত্র জানায়, যশোর থেকে ঈশ্বরদীতে আনার সময় রেলওয়ে পোড়াদহ থানা পুলিশ পাকশী হার্ডিঞ্জব্রীজ এলাকার নিকট থেকে কপোতাক্ষ ট্রেনে অভিযান চালায় । এক পর্যায়ে এসআই আমিনুল ইসলাম এসব জিরা ও আসামিদের আটক করে ঈশ্বরদী রেলওয়ে থানায় নিয়ে লোকাপে আটকে রাখে।

বিষয়টি জানাজানির পর স্থানীয় চোরাকারবারী গডফাদাররা তদ্বির শুরু করে। সাংবাদিকরা আসামিসহ আটককৃত জিরার বস্তার ফটো তোলার চেষ্টা করলে ওসি সাইদুর রহমান মানবাধিকার লঙ্ঘনের অজুহাত দেখিয়ে ফটো তুলতে বাধা দেন ।

এ বিষয়ে রেলওয়ে সৈয়দপুর জেলার এসআরপি তানজিরুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আসামিসহ মালামালের ছবি তোলাতে মানবাধিকার লঙ্ঘনের কোন বিষয় নেই। ছবি তুলতে বাধা দেওয়ার বিষয়ে ব্যবস্থা গ্রহন করবো।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!