রবিবার, ১৩ জুন ২০২১, ১১:০২ অপরাহ্ন

ঈশ্বরদীতে মাদরাসা সুপার কর্তৃক ছাত্র নির্যাতন

ঈশ্বরদীতে মাদরাসা সুপার কর্তৃক ছাত্র নির্যাতন

ঈশ্বরদীতে মাদরাসা সুপার কর্তৃক ছাত্র নির্যাতন

ঈশ্বরদীতে মাদরাসা সুপার কর্তৃক ছাত্র নির্যাতন

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদীতে মাত্র ৫০ টাকা চুরির অভিযোগে  ১১ বছর বয়সী এক মাদরাসাছাত্রকে গামছা দিয়ে হাত বেঁধে নির্যাতন  করা হয়েছে।

উপজেলার ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারি মধ্যপাড়া গ্রামে জামায়াতে ইসলামের পরিচালিত কাতার চ্যারিটি দারুস সালাম হাফেজিয়া মাদরাসায় সোমবার (১৫ আগস্ট) এ ঘটনা ঘটে।

শিশু তামিম আহমেদ চরমিরকামারি গাং মাথাল গ্রামের তোফাজ্জলের ছেলে। তামিম ওই মাদরাসার হেফজ শ্রেণির ছাত্র।

এলাকাবাসী জানায়, মাদরাসাটি জামায়াতে ইসলামের লোকজন পরিচালনা করে আসছেন। শিশু নির্যাতনের ঘটনায় পুলিশ মাদরাসার সুপার কুতুব উদ্দিনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, মাদরাসার পাশের একটি বাড়ি থেকে ৫০ টাকা চুরির অভিযোগে ছাত্র তামিমকে মাদরাসা সুপার কুতুব উদ্দিন ধরে আনেন। এরপর মাদরাসার একটি শ্রেণিকক্ষে রোববার রাতে আটকে গামছা দিয়ে তার হাত বেঁধে জোড়া লাঠি দিয়ে বেধড়ক পেটায়। এসময় লাঠি ভেঙে গেলে আরেকটি লাঠি এনে ফের তাকে পিটিয়ে আহত করে ওই কক্ষে আটকে রাখা হয়। আহত অবস্থায় শিশুটি কাঁদতে কাঁদতে ওই শ্রেণিকক্ষেই ঘুমিয়ে পড়ে।

সকাল ৮টার দিকে মাদরাসা সুপার এসে আবারো শিশুটিকে লাঠি দিয়ে পেটাতে থাকলে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে শিশুটিকে উদ্ধার করে এবং সুপার কুতুব উদ্দিনকে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ এসে সুপারকে গ্রেফতার করে।

আহত শিশুটি জানায়, আমি চুরি করিনি অথচ ৫০ টাকা চুরির মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে মেরেছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত মাদরাসা সুপারকে গ্রেফতার করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!