ঈশ্বরদীতে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মন্ত্রীকন্যার সংবাদ সম্মেলন

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ জানিয়ে তাঁর স্ত্রী মাহজেবিন শিরিণ পিয়া বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ ডিলুর কন্যা, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পিয়া বলেন, তাঁর স্বামী মিন্টু পৌর আওয়ামী লীগের সভাপতি এবং পৌরসভার মেয়র।

তাঁর সম্মান হানি করার লক্ষ্যে ষড়যন্ত্রমূলক ভাবে পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব রাজনৈতিক প্রতিহিংসায় এই মিথ্যা মামলা দায়ের করেছে।

এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পিয়া বলেন, মামলায় বিকেল তিনটার সময় মাছ লুটের যে ঘটনার বর্ণনা দেয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। কারণ সেসময় মিন্টু বাড়িতে অবস্থান করছিল। নোংড়া ও অপরাজনীতির বহিঃপ্রকাশ এই মামলা। এই মামলা দায়েরের ঘটনায় ঈশ্বরদীর মানুষের কাছে আওয়ামী লীগের ভাবমূর্তি চরম ক্ষুন্ন হয়েছে।

অবিলম্বে এই হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে পিয়া বলেন, দীর্ঘদিন ঈশ্বরদীতে আওয়ামী লীগের সুস্থ রাজনীতির ধারা বজায় ছিল। মন্ত্রী মহোদয়ের নেতৃত্বে আমরা এখানে শান্তিপূর্ণভাবে রাজনীতি করেছি। একটি মহল এই ধারাকে অসুস্থ করার কারণে সাধারণ মানুষের কাছে আওয়ামী লীগ গ্রহণযোগ্যতা হারাচ্ছে।

ঈশ্বরদীতে আবার আগের মতো সুস্থ রাজনৈতিক ধারা ফিরিয়ে আনার জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহব্বান জানিয়েছেন।