বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

উপজেলা করেসপন্ডেন্ট : মাঘের শুরুতেই প্রচণ্ড কনকনে শীত জেঁকে বসেছে ঈশ্বরদীতে। অসহায় ছিন্নমুল ও দরিদ্র মানুষগুলো যখন তীব্র শীতে কষ্ট করছে, ঠিক সেই মুহূর্তে শতাধিক নারী-পুরুষকে শীতবস্ত্র দিলেন বাংলাদেশ রেলওয়ে গার্ড কাউন্সিল এর ঈশ্বরদী শাখার নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি)বেলা পৌনে ১২টায় ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের প্লাটফর্মে শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে গার্ড কাউন্সিল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ট্রেন পরিচালক আফজাল হোসেন।

ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিমটেংরী রেলওয়ে কলোনীর আশরাফ আলী সবুজ (৩২)। তিনি শারীরিক প্রতিবন্ধী। সারাদিন ষ্টেশনে ঘুরে ঘুরে ভিক্ষা করেন। একখানা নতুন গরম পেয়ে তার অনূভুতি ব্যক্ত করে তিনি বলেন ‘সমাজের ধনী শ্রেণির মানুষেরা এই প্রচণ্ড শীতে কম্বল বিতরন করেন, তাদের যেমন সওয়াব হয়, আমাদেরও উপকার হয়।’

ঈশ্বরদী জংশন স্টেশনের কাচারীপাড়া রেলওয়ে কলোনীর আছমা খাতুন (৪০) জানান, শীতের অন্য মাসের চেয়ে মাঘ মাসেই বেশি শীত পড়ে। শীতে যে গরম কম্বল রয়েছে, তা দিয়ে শীত যায় না। নতুন একটা কম্বল পেয়ে ভালো লাগছে। আর শীতে কষ্ট করতে হবে না।

বাংলাদেশ রেলওয়ে গার্ড কাউন্সিল ঈশ্বরদী শাখার সভাপিত শাহ্ আলম, সাবেক সম্পাদক হাবিবুর রহমান, শাখা সম্পাদক সাইদ ইকবাল মাহবুব, ট্রেন পরিচালক তৌফিকুল ইসলাম ও মুনতাছির হানিফসহ স্থানীয় সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!