শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯৮ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ১৪ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

ঈশ্বরদীতে সংঘর্ষ : ৩ মামলায় গ্রেপ্তার ৪

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী সরকারি কলেজ ও হাসপাতাল মোড়ে ছাত্রলীগের দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষ, ভাঙচুর, গুলি বর্ষণ ও পায়ের রগ কেটে দেওয়ার ঘটনায় পুলিশ ও উভয় গ্রুপের পক্ষ থেকে তিনটি মামলা দায়ের করা হয়েছে।

শহরে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশী নজরদারীসহ মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ও বিকেলে মামলা তিনটি দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ।

একটি মামলায় ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক গুরুতর আহত এসএম রাতুল হাসান গ্রুপের মেহেদী হাসান শুভ বাবা নওশেদ আলী বাদি হয়ে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনিকে প্রধান আসামি ও বিপ্লব মালিথা, রাফিক, সালাম মোল্লা, লিটন দেওয়ানসহ নামীয় ২২ জন এবং অজ্ঞাত আরো ৫ জনকে আসামি করা হয়েছে।

অপর মামলায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনির বাবা রজব আলী বাদী হয়ে এস এম রাতুল হাসান গ্রুপের ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজকে প্রধান করে আকমাল হোসেন, এসএম রাতুল হাসান, রবিউলসহ ১৬ জন নামীয় ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

আরেকটি থানার সহকারী পরিদর্শক (এসআই) হাসান আলী বাদী হয়ে এসএম রাতুল হাসান গ্রুপের আমজাদ হোসেন অবুজ ও আকমাল হোসেনের বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, ঘটনাস্থল থেকে অস্ত্রসহ আকমাল হোসেন ও আমজাদ হোসেন অবুজ ও ছাত্রলীগ সভাপতি রনিকে এবং পরের দিন সেলিমকে গ্রেপ্তার করা হয়। থানায় তিনটি মামলা হয়েছে। শহরে আইন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মোড়ে মোড়ে পুলিশ পাহারায় রাখা হয়েছে।

উল্লেখ্য, বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত ঈশ্বরদী সরকারি কলেজ ও হাসপাতাল মোড়ে অবৈধভাবে দখলকৃত দোকান ছেড়ে দেওয়া ও বকেয়া ভাড়ার দাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ, চাকুবিদ্ধ করা, পায়ের রগ কেটে দেওয়ার ঘটনা ঘটে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!