শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীর ব্যবসায়ী টাঙ্গাইলে খুন

image_pdfimage_print

স্টাফ রিপোর্টার : পাবনা ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের চররুপপুর সরদারপাড়ার ব্যবসায়ী কামাল হোসেন (৪৫) টাঙ্গাইলে গিয়ে নৃশংসভাবে খুন হয়েছেন।

গতকাল শুক্রবার (০৮ নভেম্বর) রাত ৮টায় কামালের লাশ নিজ বাড়ি ঈশ্বরদীতে নিয়ে আসলে এক হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। কামাল ওই এলাকার মৃত জালাল সরদারের ছেলে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, কামাল গত বুধবার ব্যবসায়ীক কাজে টাঙ্গাইলের মির্জাপুরে যান। কিন্তু পরের দিন বৃহস্পতিবার দুপুর থেকেই পরিবারের লোকজন তার মোবাইল ফোন বন্ধ পান।

বিকেলে মির্জাপুর থানা পুলিশের মাধ্যমে জানতে পারেন কে বা কারা কামালকে হত্যা করে গামছা দিয়ে হাত বেঁধে মির্জাপুর মহাসড়কের পাশে ফেলে রেখে গেছে। পরিবারের পক্ষ থেকে আত্মীয়-স্বজন গিয়ে থানা পুলিশের মাধ্যমে লাশটি ঈশ্বরদীতে আনেন।

নিহত কামালের ছেলে কামরুজ্জামান জানান, কি কারণে কে বা কারা তার বাবাকে এমন নৃশংসভাবে হত্যা করেছে তা তারা বুঝতে পারছে না।

তবে ইতিপূর্বে টাঙ্গাইলের মির্জাপুরে পরিবারসহ তারা বসবাস করতো বলে জানান কামরুজ্জামান। সেখানকার পূর্বের ঘটনার কোনো জের ধরে হয়তো তার বাবাকে খুন করা হয়ে থাকতে পারে বলে দাবি করেন তিনি।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছিল। সেখান থেকে নিহতের পরিবারের নিকট লাশটি হস্তান্তর করা হয়েছে।

নিহত কামালের ছেলে কামরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেছেন। হত্যার কারণ জানা যায়নি। হত্যার রহস্য উদঘাটন করে অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে জানান ওসি।

উল্লেখ্য, নিহত কামাল ২০১৬ সালে ইউপি নির্বাচনে ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচনে অংশগ্রহণ করে পরাজিত হয়ে ক্ষুদ্র ব্যবসা পরিচালনা করতেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!