মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদীর ১০ মাদক ব্যবসায়ীর স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার

ঈশ্বরদীর ১০ মাদক ব্যবসায়ীর স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার

বার্তাকক্ষ : ফাহিমা বেগমের বয়স ২৫ বছর। এই বয়সে তিনি আর পাপের বোঝা কাঁধে নিতে চান না। বরং মাদক ব্যবসা আর না করার অঙ্গীকার করতে পরিবারের দুই সদস্যকে নিয়ে এসেছিলেন পুলিশের কাছে। সন্তানসহ এ সময় তিনি স্বজনদের জন্য সবার কাছে দোয়া চান।

গতকাল শুক্রবার (২৫ আগস্ট) সকালে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে সাঁড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সাঁড়া ইউনিয়নের চিহ্নিত ১০ জন মাদক ব্যবসায়ী ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার করেছেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক এই অনুষ্ঠানে মাদক ব্যবসায়ীদের শপথবাক্য পাঠ করান।

এসময় প্রধান অতিথি পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস মাদক ব্যবসায়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাদকের ব্যবসা পরিত্যাগকারীরা হলেন- মাঝদিয়ার গোপালপুর এলাকার হান্নান প্রামানিকের ছেলে লিটন আলী, মাঝদিয়া রেললাইন উত্তরপাড়া এলাকার মৃত জামাল কবিরাজের ছেলে জাহাঙ্গীর, মৃত খলিল খন্দকারের ছেলে রবিউল ইসলাম, মৃত শাহাদত হোসেনের ছেলে নিহারুল ইসলাম, মাঝদিয়া রেললাইন এলাকার মোহাম্মদ মণ্ডলের মেয়ে মহিমা খাতুন ও ফাহিমা বেগম, আমির সরদারের ছেলে রবিউল সরদার, মৃত শের আলীর ছেলে আলিফ হোসেন, আকাল হোসেনের স্ত্রী সেলিনা বেগম ও ঝাউদিয়া শিমুলতলা এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে বাবর আলী।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে পাবনা থানার উপ-পরিদর্শক (এসআই) দোলা, সাঁড়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমজেদ আলী সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।


টুইটারে আমরা

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial