ঈশ্বরদীর ৭ ইউনিয়নে আ.লীগের চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন চুড়ান্ত

Ishurdi-UP-Election_ewspanaঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: আগামী ২৮শে মে অনুষ্ঠিতব্য ঈশ্বরদীর ৭টি ইউনিয়নের নির্বাচনে সকল জল্পনার অবসান ঘটিয়ে লক্ষীকুন্ডা ইউনিয়নে আনিসুর রহমান শরীফসহ আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন চুড়ান্ত হয়েছে।

মনোনয়ন ঘোষণার সাথে সাথে প্রার্থীরা তীব্র দাবদাহ উপেক্ষা করে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

জানা যায়, তৃণমূল হতে প্রার্থীর নাম নির্ধারণ করে উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটিতে প্রেরণ করা হলে কেন্দ্র হতে এই মনোনয়ন চুড়ান্ত করা হয়।

ঈশ্বরদীর ৭ ইউনিয়নে যাদের জন্য নৌকা প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে, পাকশী ইউনিয়নে এনাম বিশ্বাস, সাঁড়া ইউনিয়নে রানা সরদার, দাশুড়িয়ায় বকুল সরদার, ছলিমপুরে বাবলু মালিথা, সাহাপুর ইউনিয়নে মতলেবুর রহমান মিনহাজ এবং মূলাডুলি ইউনিয়নে সেলিম মালিথা।

সমস্যার সৃষ্টি হয় লক্ষীকুন্ডা ইউনিয়নের প্রার্থী ঘোষণা নিয়ে। দলীয় সূত্র জানায়,এই ইউনিয়নে তৃণমূল হতে একক প্রার্থী হিসেবে আনিসুর রহমান শরীফের নাম কেন্দ্রে পাঠানো হয়। কিন্তু গত ২৪শে এপ্রিল কেন্দ্র বর্তমান চেয়ারম্যান আনিসুর রহমান মোল্লা’র নাম ঘোষণা করেন। এই ঘোষণায় আওয়ামী লীগের স্থানীয় সকল পর্যায়ের নেতা-কর্মী বিস্মিত হন এবং আলোচনার ঝড় উঠে।

দলীয় সূত্র আরো জানায়, আনিসুর রহমান মোল্লা দলীয়ভাবে প্রার্থী হওয়ার জন্য কোন আবেদন করেননি। ভুলবশত: বা মুদ্রণজনিত কারণে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তবে গত ২৬ এপ্রিল পুনরায় সংশোধন করে আনিসুর রহমান শরীফকে দলীয় প্রার্থী মনোনয়ন দিয়ে চিঠি প্রেরণ করলে সকল জল্পনার অবসান ঘটে।

ঈশ্বরদীতে এখন পর্যন্ত আওয়ামী লীগের কোন বিদ্রোহী প্রার্থীর নাম শোনা যায়নি।