মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদী ও চাটমোহরের ৮১ জনের বিরুদ্ধে দুদকের চার্জশীট দাখিল

image_pdfimage_print

DUDUK-011পাবনা জেলা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদী ও চাটমোহর উপজেলার ৮১ জনের নামে পৃথক দুটি মামলায় চার্জশীট দিয়েছে দূর্নীতি দমন কমিশন দুদক। বুধবার দুর্নীতি দমন কমিশন পাবনা অফিসের উপ সহকারী পরিচালক জালাল উদ্দিন পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এই চার্জশীট দাখিল করেন।

পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: রেজাউল করিম চার্জশীট গ্রহণ করে পরবর্তি কার্যক্রম গ্রহণের নির্দেশ দিয়েছেন।

মামলার চার্জশীট সুত্রে জানা গেছে, পাবনার ঈশ্বরদী উপজেলার অরনকোলা গ্রামের জনৈক সাইদ মাহমুদসহ ২২ জন ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি, জাল দলিল সৃষ্টি ও সরকারি জমি আত্মসাত করার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে এ চার্জশীট দাখিল করা হয়েছে।

অপরদিকে চাটমোহর উপজেলার সমাজ মৌজার যোগেন্দ্রনাথ মৈত্রসহ ৫৯ জনের বিরুদ্ধে সরকারি জমি আত্মসাতের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাদের নামে চার্জশীট প্রদান করা হয়।

দুদক পাবনা অফিসের উপ সহকারী পরিচালক জালাল উদ্দিন বলেন, দীর্ঘদিন অনুসন্ধানের পর সত্যতা পাওয়ায় বুধবার পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দুটি পৃথক চার্জশীট দাখিল করা হয়েছে। যার নং ১৮১ এবং ১৮২। তারিখ ২০ এপ্রিল ২০১৬ ইং।

পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: রেজাউল করিম চার্জশীট গ্রহণ করে পরবর্তি কার্যক্রম গ্রহণের নির্দেশ দিয়েছেন বলে তিনি জানান।

দুদক পাবনা অফিসের উপ-পরিচালক মো: ফজলুল হক বলেন, আইন অনুযায়ী এরা এখন যে কোন সময়ে আটক বা গ্রেফতার বা তাদের মালামাল ক্রোক হতে পারে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!