রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০১:২৩ অপরাহ্ন

ঈশ্বরদী-ঢাকা রেলরুটে ট্রেনের ছাদে ভ্রমণ; ১৭০ জনের জরিমানা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী: পশ্চিমাঞ্চল রেলওয়ের তিনটি যাত্রীবাহী আন্তঃনগর ট্রেনের ছাদে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ১৭০ যাত্রীকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিনভর অভিযান চালিয়ে ঈশ্বরদী-ঢাকা রেলরুটের বিভিন্ন রেলওয়ে স্টেশনে ব্লক চেকিংয়ে পাকশী রেলওয়ে নিরাপত্তা বাহিনী তাদের আটক করে। পরে তাদের কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূঁইয়া।

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন নিউজ পাবনাকে জানান, সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত অভিযানে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর ৭৫৪নং সিল্কসিটি এক্সপ্রেস, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী ৭০৫নং আন্তঃনগর একতা এক্সপ্রেস, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী ৭৭১নং আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনে ট্রেনের ছাদে বিনা টিকিটের যাত্রীদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করা হয়েছে। যাত্রীদের কাছ থেকে ভাড়া বাবদ ৩৫ হাজার ৪০০ টাকা ও জরিমানা বাবদ ১১ হাজার ৮০০ টাকা আদায় করা হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশি বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূঁইয়া বলেন, যাত্রীরা এখন টিকিট কেটেই ট্রেনে ওঠেন। বিনা টিকিটের যাত্রীর সংখ্যা কমে গেছে। তবে কিছু মানুষ বিনা টিকিটে ট্রেনের ছাঁদে চড়েন।

এমন অভিযান চললে তারা আর ট্রেনের ছাদে চড়বেন না। এই অভিযান অব্যাহত থাকবে।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!