সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ঈশ্বরদী থেকে ৫ টি আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে বেশকিছু আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রোববার (১৫ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। সোমবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫টি আগ্নেয়াস্ত্র, ৯ রাউন্ড গুলি সহ বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

আটক দুইজন হচ্ছেন-ঈশ্বরদী উপজেলার মধ্য অরনকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ (৩৫) এবং পূর্বটেংরী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মফিকুল ইসলাম ওরফে মুকুল (৪২)।

সোমবার দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১২ পাবনার কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো: রুহুল আমিন (এক্স), বিএনভিআর জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পাবনার ঈশ্বরদীতে অভিযান চালায়।

অভিযানের প্রথমে ঈশ্বরদীর মধ্য অরনকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকা থেকে আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ কে আটক করা হয়। এ সময় তার বসতবাড়ি থেকে একটি বিদেশী পিস্তল, একটি পিস্তলের ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি, একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ’র দেয়া তথ্য অনুযায়ী ঈশ্বরদী শহরের আরজু মার্কেটের তৃতীয় তলার একটি কক্ষ থেকে মফিকুল ইসলাম ওরফে মুকুলকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে তিনটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভলবার, তিন রাউন্ড গুলি, চারটি পিস্তলের ম্যাগজিন, তিন বোতল বিদেশী মদ, ১৫ পিস ইয়াবা, একটি টুলবক্স ও দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয় ।

র‌্যাবের দাবি, আটককৃত দুইজন চিহ্নিত সন্ত্রাসী এবং অস্ত্র ব্যবসায়ী।

তারা দীর্ঘদিন ধরে অস্ত্র ও মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে বেশকিছু হত্যা ও অস্ত্র মামলা রয়েছে থানায়। তাদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!