‘উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা’

Pabna-photo20160430073543শহর প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেছেন, দেশের উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শনিবার (৩০ এপ্রিল) সকালে পাবনা সার্কিট হাউজে জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় সভায় ভূমি মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালাচ্ছেন। দেশের দরিদ্রতা হ্রাস, শিক্ষার হার, বিদ্যুৎ, কৃষি, সেচ, শিল্প, আশ্রয়ণ, গুচ্ছগ্রাম, একটি বাড়ি একটি খামার, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, নারীর ক্ষমতায়ন প্রভৃতির উন্নয়নে প্রসার ঘটিয়েছেন।

মন্ত্রী বলেন, দেশের এ বিশাল উন্নয়নের স্বপ্ন জাগিয়েছিলেন এদেশের মহান নেতা প্রবাদ পুরুষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু স্বাধীনতা ও গণতন্ত্র বিরোধী কিছু স্বার্থান্বেষী মহল এ দেশের উন্নয়ন চায় না। তারা উন্নয়ন কাজের প্রতিবন্ধকতা সৃষ্টি করতে নানা অজুহাত দাঁড় করায় এবং তা অপপ্রচার করে। গ্রামের প্রত্যন্ত অঞ্চলের সহজ সরল মা বোনদের তারা হাতিয়ার হিসেবে বেছে নিচ্ছে।

মতবিনিময় সভায় পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালো, পাবনা পুলিশ সুপার আলমগীর কবীর, পাবনা জেলা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট আখতারুজ্জামান মুক্তা, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশীর আহমেদ বকুল, ঈশ্বরদী থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক গোলজার হোসেন, ঈশ্বরদী থানা আওয়ামী লীগের দফতর সম্পাদক জুলমত হোসেন, সুজানগর উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাঈদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।