রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

উপনির্বাচন অবাধ, সুষ্ঠু করতে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হবে : কবিতা খানম

উপনির্বাচন অবাধ, সুষ্ঠু করতে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হবে : কবিতা খানম

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, উপনির্বাচন অবাধ, সুষ্ঠু করতে সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হবে। সব ধরনের অনাস্থা, অবিশ্বাস থেকে উত্তরণ ঘটিয়ে নির্বাচনের মাধ্যমে মানুষের আস্থা-বিশ্বাস ফিরিয়ে আনতে বর্তমান কমিশন বদ্ধপরিকর। এ ক্ষেত্রে কারো কোনো গাফিলতি বরদাশত করা হবে না।

আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সার্কিট হাউজে পাবনার দুই উপজেলার উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কবিতা খানম বলেন, অবাধ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ তৈরি করতে হবে, যাতে ভোটাররা নির্বিঘ্নে কেন্দ্রে যেতে পারেন।

সবার অংশগ্রহণে সুশৃঙ্খল নির্বাচনী পরিবেশ দেখতে চায় নির্বাচন কমিশন। সবার সহযোগিতায় একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালোর সভাপতিত্বে ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (রাজশাহী অঞ্চল) সুভাষ চন্দ্র, র‌্যাব-১২ পাবনার সহকারী পরিচালক থোয়াই মারমা, জেলা আনসার অ্যাডজুটেন্ট সৈয়দ মোস্তাক হাসান, গোয়েন্দা সংস্থা এনএসআই-এর যুগ্ম পরিচালক মোহাম্মদ আজিজুল হক, সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন, ঈশ্বরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিমুল আকতার প্রমুখ।

মতবিনিময় সভায় নির্বাচন কর্মকর্তা, প্রার্থী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, আইনজীবী, গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!