বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় পৃথক সংঘর্ষে নিহত ২

বার্তাকক্ষ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক সংঘর্ষে দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বুধবার ঢাকায় নেওয়ার পথে একজন কলেজছাত্র ও ঢাকা গ্রিন লাইফ হাসপাতালে অন্যজন মারা যান।

নিহতরা হলেন উল্লাপাড়ার সলপ ইউনিয়নের খানসোনতলা গ্রামের মেনহাজ উদ্দিনের ছেলে আসাদুল হক আকাশ (১৮)। তিনি উল্লাপাড়া আর এস কলেজের একাদশ শ্রেণির ছাত্র। অপরজন হলেন উল্লাপাড়া চকপাঙ্গাসী গ্রামের মকবুল হোসেন (৪০)। তিনি চকপাঙ্গাসী গ্রামের লাল চানের ছেলে।

উল্লাপাড়া থানার উপপরিদর্শক (এসআই) সবুজ রানা জানান, খানসোনতলা তফসির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে সোমবার দুপুরে বাকবিতণ্ডা ও মারামারি হয়।

কলেজছাত্র আকাশ বিষয়টি সমঝোতা করতে যান। এ সময় একই গ্রামের আনসার আলীর ছেলে বিদায়ী শিক্ষার্থী কোবাদ আলীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। এর জের ধরে গত মঙ্গলবার দুপুরে খানসোনতলা গ্রামের গুলিস্তান মোড়ে আকাশকে একা পেয়ে কোবাদ, তার বড় ভাই খালেক, বারেক, কুরান আলীসহ কয়েকজন বেধড়ক মারধর ও ইট দিয়ে মাথা থেঁতলে দেয়।

এতে গুরুতর আহত অবস্থায় আকাশকে প্রথমে সিরাজগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে গতকাল সকালে ঢাকায় নেওয়ার পথে টাঙ্গাইলের এলেঙ্গায় তিনি মারা যান।

এসআই আরো জানান, গত ২১ জানুয়ারি উপজেলা চকপাঙ্গাসী গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়।

এতে অন্তত ২০ জন আহত হন। তাঁদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মকবুল হোসেনকে ঢাকায় পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মারা যান মকবুল।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!