শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

একটি কুচক্রি মহল দেশে নাশকতা সৃষ্টির পায়তারা করছে: ভূমিমন্ত্রী

পাবনা সার্কিট হাউজে ভূমিমন্ত্রীর মত বিনিময়

পাবনা সার্কিট হাউজে ভূমিমন্ত্রীর মত বিনিময়

পাবনা সার্কিট হাউজে ভূমিমন্ত্রীর মত বিনিময়

শহর প্রতিনিধি : ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, একটি কুচক্রি মহল দেশের বর্তমান উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে নাশকতা সৃষ্টির পায়তারায় লিপ্ত রয়েছে।

সন্ত্রাস ও অরাজক অবস্থা সৃষ্টির মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র করছে তারা। এ অবস্থা কোনভাবেই মেনে নেয়া যায় না। তিনি দেশের উন্নয়নে সার্বিক আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

আজ শুক্রবার (১৭ জুন) পাবনা সার্কিট হাউসে পাবনা জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সাথে এক মত বিনিময় সভায় ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ৪০ বছর পর হলেও যুদ্ধাপরাধী ও মানবতা বিরোধী অপরাধীদের বিচারের আওতায় এনে তা কার্যকর করেছে। সরকার এসব ষড়যন্ত্রকারীদের চক্রান্ত নস্যাৎ করে দেবে। এজন্য প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীকে যথাযথ ব্যবস্থা নিতে হবে। যে কোন মূল্যে দুবৃত্তদের অপতৎপরতা বন্ধ করতে হবে। এব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী সন্ত্রাস ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন।

গত ১০ জুন পাবনার হেমায়েতপুরে শ্রী শ্রী অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডের হত্যার ব্যাপারে তিনি বলেন, সন্ত্রাসীরা ধর্মীয় সংখ্যালঘুদের ভয় ভীতির মাধ্যমে দেশে অরাজকতা ও আতঙ্ক সৃষ্টি করে আইন শৃঙ্খলাকে বিনষ্ট করার ষড়যন্ত্র করছে, তিনি আইন শৃঙ্খলা পরিস্থিতি বিনষ্টের অপপ্রয়াসকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালো, পাবনা পুলিশ সুপার আলমগীর কবীর, র‌্যাব কোম্পানী কমান্ডার মনিরুজ্জামান খান ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!