রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এখনও সন্ধান মেলেনি সেই ৩ ভাইয়ের!

image_pdfimage_print

News-Photoফরিদপুর (পাবনা) সংবাদদাতা : ফরিদপুর উপজেলার খাগরবাড়িয়া গ্রামের একই পরিবারের তিন ভাই নিখোঁজ হওয়ার ১৪ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তাদের কোন সন্ধান করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

ফলে নিখোঁজের পরিবারে চলছে হতাশা আর আহাজারি। নিখোঁজদের সন্ধান দিতে ব্যর্থ হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর ভুমিকা নিয়ে প্রশ্ন উঠেছে অত্র এলাকায়।

গত  ১১ মে বুধবার  ভোর রাতে কয়েকজন কালো পোষাকধারী দূর্বৃত্ত তাদের উঠিয়ে নিয়ে যায় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে।েএদিকে থানা থেকে বলা হচ্ছে অপহৃত এই ৩জনকে উদ্ধারে সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা।

তবে এটা সত্য যে নিখোঁজের ১৪ দিন অতিবাহিত হলেও এখনও পর্যন্ত তাদের সন্ধান দিতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী। এদিকে ৩ সন্তানের কোন খোঁজ না পেয়ে আত্মীয়স্বজন ও গ্রামবাসী ইতিমধ্যে বিক্ষোভ মিছিল ও পথ সভা করেছে। নারী পুরুষ সমন্বয়ে বনওয়ারীণগর বাজার প্রদক্ষিণ শেষে বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন খাঁন পৌর মুক্তমঞ্চে এক প্রতিবাদ সভার আয়োজন করে।

এ বিষয়ে ফরিদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান জানান, ‘আমরা নিখোঁজ ৩ ভাইকে উদ্ধারে সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি। কোন ভাবেই তাদের কোন সন্ধান করতে পারছি না। র‌্যাবের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথেও বারবার যোগাযোগ হচ্ছে। তারাও আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের উদ্ধারে। খুব তাড়াতাড়ি তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করতে পারবো বলে আশা রাখি।’

উল্লেখ্য নিখোঁজের পরিবার জানায়, ঐ দিন (১১ মে) ভোর সোয়া চারটার সময় চার-পাঁচজন কালো পোশাক পরিহিত লোক এসে তিন ভাই টিক্কা সর্দার (৩০), ইরশাদ সর্দার (২৫) ও সাদ্দাম সর্দারকে (২০) কে নাম ধরে ঘুম থেকে ডেকে তোলে। এ সময় বাড়ির চারপাশে প্যান্ট শার্ট ও লুঙ্গি পরিহিত আরো ২০/২৫ জন লোক বাড়ি ঘিরে রেখেছিলো।

পরিবারের দাবী তারা কিছু বুঝে ওঠার আগেই কালো পোশাক পরিহিত লোকজন বিশেষ বাহিনীর পরিচয় দিয়ে বলে, ‘আমরা ওদের নিয়ে গেলাম, পরে বাড়িতে পাঠিয়ে দেয়া হবে।’  পরে ওদের তিন ভাইকে নিয়ে কালো পোশাক পরিহিত লোকজন মাইক্রোবাসে এবং অবশিষ্ট লোকজন একটি নছিমনে উঠে চলে যায়। এর পর থেকে এখন পর্যন্ত তাদের সন্ধান দিতে পারেনি কেউ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!