মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এবার ইন্দিরা গান্ধী চরিত্রে কঙ্গনা

image_pdfimage_print

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাউত। ছবিটি ইন্দিরার জীবনী নির্ভর নয়। তবে ইন্দিরা যে সময়ে দেশের প্রধানমন্ত্রী ছিলেন সেই সময়কে আংশিক ভাবে ধরার চেষ্টা করা হবে ছবিটিতে।

তবে ছবির নাম ঠিক হয়নি এখনো। এ কথা জানানো হয়েছে কঙ্গনার প্রযোজনা সংস্থার তরফে।

এক বিবৃতিতে কঙ্গনা লিখেছেন, এখন ভারতের যে সামাজিক ও রাজনৈতিক অবস্থা, এই ছবি আগামী প্রজন্মকে তার প্রেক্ষাপট বুঝতে সাহায্য করবে। এ ছবি দর্শকদের পিছিয়ে নিয়ে যাবে সেই সময়ে যেখানে আসল ঘটনার সূত্রপাত। ছবির গল্প ঘুরবে মূলত দেশে জরুরি অবস্থা জারি হওয়ার ঘটনা ও ‘অপরেশন ব্লুস্টার’কে কেন্দ্র করে।
কেন্দ্রীয় শাসক দল বিজেপির ঘোষিত সমর্থক কঙ্গনা গত শুক্রবার এই বিবৃতি প্রকাশের পর সমাজমাধ্যমে লিখেছেন, কেরিয়ারের শুরুর দিকে একবার ইন্দিরার মতো সেজে ছবি তুলেছিলাম। তবে ইন্দিরার মতো একজন কিংবদন্তি নেত্রীর চরিত্রে অভিনয়ের সুযোগ পাবো, তা আগে ভাবিনি কখনো।

ছবিটির চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষের পথে। পরিচালক সাই কবীর। এর আগে কঙ্গনার সঙ্গে ‘রিভলবার রানি’ ছবিতে কাজ করেছিলেন সাই। তবে এই ছবিতে পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন তিনি।

কঙ্গনার বিবৃতি অনুযায়ী, ছবিটির জন্য বড় বাজেট নিয়ে কাজে নামতে চলেছে তার প্রযোজনা সংস্থা। ছবিতে সঞ্জয় গান্ধী, রাজীব গান্ধী, মোরারজি দেশাই, লাল বাহাদুর শাস্ত্রীর ভূমিকায় দেখা যাবে বলিউডের প্রথম সারির অভিনেতাদের। যদিও তাদের নাম জানাননি কঙ্গনা। সমাজমাধ্যমে বিশিষ্ট লেখক খুশবন্ত সিংয়ের একটি উদ্ধৃতি শেয়ার করেছেন অভিনেত্রী। সাথে দিয়েছেন ইন্দিরার বিভিন্ন বয়সের ছবিও। কঙ্গনা জানিয়েছেন, এই ছবির চিত্রনাট্য একটি বইয়ের উপর ভিত্তি করে করা হবে। তবে সে বইয়ের নাম বা তার লেখক কে সে সম্পর্কে কিছু জানাননি অভিনেত্রী।

কিছুদিন আগে তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনী নির্ভর ছবি ‘থালাইভি’র শ্যুটিং শেষ করেছেন কঙ্গনা। এরপর আরো একটি রাজনৈতিক বিষয়ভিত্তিক ছবির কাজে হাত দিলেন তিনি। কঙ্গনার সংস্থা জানিয়েছে, পরিচালক সাই ছবিটি নিয়ে আলোচনা করতে এরই মধ্যে হিমাচলপ্রদেশের মানালিতে গিয়েছেন। সেখানেই পরের ছবি ‘ধক্কর’-এর শ্যুটিং করছেন কঙ্গনা। -আনন্দবাজার পত্রিকা

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!