শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:০৯ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এবার নেটফ্লিক্সে জাহ্নবী কাপুর

image_pdfimage_print

বর্তমানে বিশ্বে মহামারি করোনা ভাইরাসে সবকিছুই যেন স্তব্ধ হয়ে পড়েছে। ভাইরাসটির বিস্তার রোধে বিশ্বের বিভিন্ন দেশে দেওয়া হয়েছিল লকডাউন। যার ফলে শুটিং থেকে শুরু করে বন্ধ রাখা হয়েছিল প্রেক্ষাগৃহগুলো। তবে ধীরে ধীরে আবার চালু হতে শুরু করেছে সব। তবে অনেক দেশে এখন পর্যন্ত বন্ধ রাখা হয়েছে সকল প্রেক্ষাগৃহ। সেই তালিকায় রয়েছে ভারত।

সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে শুটিং চালু করলেও প্রেক্ষাগৃহ খোলার অনুমতি এখন পর্যন্ত দেয়নি দেশটির সরকার। ফলে বিকল্প উপায়ে সিনেমা মুক্তির বিষয়ে ভাবছেন অনেক নির্মাতাই। আর বিকল্প মাধ্যম হিসেবে অনলাইল প্লাটফর্মকেই বেছে নিচ্ছেন তারা। এখন কমবেশি সকল নির্মাতা তাদের নির্মিত ছবি অনলাইনে মুক্তি দিচ্ছেন। কোটি কোটি টাকা খরচ করে নির্মিত সিনেমা মুক্তিতে তারা আর দেরি করতে চাইছেন না। এবার সেই তালিকায় যোগ হলো জাহ্নবী কাপুরের নাম।

জানা গেছে, নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ সিনেমাটি। সিনেমাটি ৭০ কোটি রুপিতে কিনে নিয়েছে নেটফ্লিক্স। গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল সিনেমাটি পরিচালনা করেছেন স্মরণ শর্মা এবং প্রযোজনা করেছেন করণ জোহর।

এ প্রসঙ্গে জাহ্নবী কাপুর বলেন, ‘করোনায় সারাবিশ্ব এখন থমকে গেছে। এই অবস্থা কবে আবার স্বাভাবিক হবে সেটা আমরা কেউই বলতে পারি না। সবার মতো আমিও সুস্থ পৃথিবীর অপেক্ষায় আছি। তবে এ অবস্থায় তো আর বসে থাকলেও চলবে না। তাই সবাই বিকল্প উপায়ে সবকিছু করার চেষ্টা করছেন। তাছাড়া ঘরবন্দি জীবনে অনলাইন এখন মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম। এরইমধ্যে নেটফ্লিক্সসহ অন্যান্য প্লাটফর্ম সেটি প্রমাণ করেছে। আমার সিনেমাটি নেটফ্লিক্স কিনেছে এটি দারুণ একটি খবর। আশা করছি দর্শকরা এখানেও আমাকে ভালোবেসে গ্রহণ করবেন।’

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!